• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

হাতিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ অক্টোবর ২০২০, ১৮:৩৫
Allegation of attempted, rape of a schoolgirl, rtv news
নোয়াখালী

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের গামছাখালী গ্রামে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ওয়ালী উল্যা (৪৫) নামে এক ব্যক্তির নামে মামলা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় এই মামলা করেন। অভিযুক্ত ওয়ালী উল্যা ওই গ্রামের নজির উল্যার ছেলে। তিনি ভুক্তভোগী ছাত্রীর ফুফা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর বাড়ি অভিযুক্ত ওয়ালী উল্যার বাড়ির পাশাপাশি। ঘটনার দিন শুক্রবার সকালে ছাত্রীর বাবা স্থানীয় বাজারে নিজের দোকানে ছিল। তার মা পাশের বাড়ীতে ছিল । এই সুযোগে অভিযুক্ত ওয়ালি উল্যা ছাত্রীকে তাদের বসবাস করা ঘরে মধ্যে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে ছাত্রীর চিৎকারে পাশের লোকজন চলে আসলে ওয়ালি উল্যা পালিয়ে যায়।

এ দিকে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ওয়ালী উল্যাকে আসামী করে শুক্রবার রাতে হাতিয়া থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা করে।

এ বিষয়ে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস আরটিভি নিউজকে জানান, ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আমরা অভিযুক্ত ওয়ালি উল্যাকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রবাসী স্বামীর পরকীয়ার জেরে নোবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা
মাদরাসা শিক্ষকদের জন্য সুখবর
শিশু সুফিয়াকে ধর্ষণের পর হত্যা, জড়িতদের ফাঁসি চায় এলাকাবাসী
১৬ হাজার স্কুলছাত্রীকে বাইসাইকেল দেবে সরকার
X
Fresh