logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়ায় হোটেল থেকে বিদেশি মদসহ আটক ২২

22 arrested with foreign, liquor from hotel, rtv news
ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার শরিয়তনগর আর জে টাওয়ার হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড থেকে  বিপুল পরিমান অনুমোদনবিহীন বিদেশি মদ ও বিয়ারসহ ২২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে তাদের আটক করা হয়।

 তারা হলেন, মো. ফেরদৌস চৌধুরী (৩৪), মো. আলাউদ্দিন (২৪), আকমল হোসেন (৪২), মনিরুজ্জামান,  আশিক (২৫), মো. রুবেল (২৩),  মুন্না (২৩), সাইফুল ইসলাম (২৭), মো. হায়দার (২৮), মো. জাকির হোসেন (৩৫), শাহিনুর (৩৫),  মো. শাহজাহান (৪৫), মো. আনোয়ার হাসেন (৪২), মনির ঠাকুর (৩৫), জুয়েল রানা (২৩), রুবেল মিয়া (২৭), জব্বার (২৩), মো. আল আমিন (২৭), ইকবাল (২৫), মান্না মিয়া, মো. তন্ময় মোল্লা (২৪) ও নবী হোসাইন  (২৮)।

র‌্যাব-১৪ জানায়, ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল জেলার আশুগঞ্জ থানাধীন শরিয়তনগরে অবস্থিত আর জে টাওয়ার হোটেল অ্যান্ড রিসোর্টে অভিযান পরিচালনা করে  ২২ মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্যান্ডের অনুমোদনহীন হুইস্কি ও ভোদকা জাতীয় বিদেশি মদ ৭৬ বোতল, ৭২ ক্যান বিদেশি ভোদকা, ১৩১ ক্যান বিদেশি বিয়ার এবং মাদক বিক্রির নগদ ১,৬৮,০০০ টাকা উদ্ধার করা হয়। কেবলমাত্র রিসোর্টের ভেতরে মদ পরিবেশন করার কথা থাকলেও তারা নিয়মিতভাবে রিসোর্টের বাইরে বিদেশি মদসহ বিয়ার বিক্রয় করে এবং অনুমোদনবিহীন বিদেশি মদ ও বিয়ার সংগ্রহ ও পরিবেশন করে থাকে।

শর্তানুযায়ী লাইসেন্সধারী ব্যক্তিদের কাছে মদ ও বিয়ার পরিবেশন করার অনুমতি রয়েছে। কিন্তু তারা শর্ত ভঙ্গ করে লাইসেন্সবিহীন ব্যক্তিদের কাছে মদ বিক্রয় ও পরিবেশন করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদনকৃত ব্যক্তিবর্গের মাধ্যমে মদ পরিবেশন ও বিক্রয় করার কথা থাকলেও অনুমোদনহীন ব্যক্তিবর্গের মাধ্যমে পরিবেশন ও বিক্রয় করে থাকে। এছাড়াও তারা বিদেশি মদের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়।  এই ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেবি

RTVPLUS