• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নারী নির্যাতন 

হত্যা মামলায় দেলওয়ারে ৩দিন ও নির্যাতন মামলায় ইস্রাফিলের ৪ দিন রিমান্ডে (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২০, ১৪:২৯

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনার মূল হোতা দেলওয়ারের বিরুদ্ধে একটি হত্যা মামলায় ৩ দিনের রিমান্ড ও নির্যাতন মামলায় ইস্রাফিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক দুই আসামির বিরুদ্ধে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে দুই আসামিকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়। পরে চলতি বছরের হাসান হত্যা মামলায় বেগমগঞ্জ থানা পুলিশ আদালতে দেলওয়ারের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। এছাড়া বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় ইতোমধ্যে আদালতে আত্মসমর্পকৃত আসামি ইস্রাফিল ৭ দিনের রিমান্ড আবেদন করেন জেলা পিবিআই।

পরে আদালত শুনানি শেষে হাসান হত্যা মামলায় দেলওয়ারের তিনদিন এবং নারী নির্যাতন মামলায় ইস্রাফিলের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও গত ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ঘটনার পর নির্যাতিতা নারী বাদী হয়ে নারী নির্যাতন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মোট তিনটি মামলা দায়ের করেন। তিনটি মামলায় ইতোমধ্যে দেলওয়ার একাধিকবার রিমান্ডে ছিল। কিন্তু রিমান্ডে তিনি এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেননি। বর্তমানে দেলওয়ার মোট ৭টি মামলায় জেল হাজতে রয়েছে। এছাড়া মামলা তিনটিতে মোট ১২ আসামি হাজতে রয়েছে, এর মধ্যে ৭ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিমান্ডে ট্রান্সকমের ৩ কর্মকর্তা
বান্দরবানে ব্যাংক ডাকাতি, ৫২ জন দুদিনের রিমান্ডে
লঞ্চ দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু, আসামিরা ৩ দিনের রিমান্ডে
২৫ দিন ধরে ধর্ষণ : চার আসামি ফের রিমান্ডে
X
Fresh