• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দৌলতদিয়ায় নদী পারের অপেক্ষায় শত শত বাস

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ অক্টোবর ২০২০, ১৮:২৫
Hundreds of buses, are waiting, rtv news
ছবি সংগৃহীত

পদ্মায় নাব্য ও ফেরিঘাট সংকটে দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত বাস, ট্রাক ও প্রাউভেটকার রয়েছে।যাত্রী দুর্ভোগ চরম আকার ধারণ করেছে।

দৌলতদিয়ায় ঘাট সংকট ও শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুট বন্ধ থাকায় ওই রুটের বাড়তি যানবাহনের চাপে রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তে নদী পারের অপেক্ষায় সিরিয়ালে আটকা পড়েছে প্রায় পাঁচ শতাধিক বাস, প্রাইভেটকার ও পণ্যবাহী ট্রাক।

এদিকে বর্তমানে দৌলতদিয়া প্রান্তের চারটি ফেরিঘাটের তিনটি ঘাট দিয়ে পারাপার হচ্ছে যানবাহন। পাঁচ নম্বর ঘাটে চলছে মেরামত কাজ।গেলো চার দিনেও শেষ হয় নাই।

গেলো চার দিনের মতো আজ বুধবার সকাল থেকেই দৌলতদিয়া-খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় শতাধিক ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গোয়ালন্দ মোড়ে প্রায় চার শতাধিক পণ্যবাহী ট্রাককে সিরিয়ালে থাকতে দেখা গেছে।

ট্রাকগুলো দিনের পর দিন সড়কে আটকে থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন চালকরা। আটকে থাকা স্থানে নেই গোসল, খাবার ও টয়লেট সুবিধা এবং সময় মতো মালামাল পরিবহন করতে না গুণতে হচ্ছে বাড়তি খরচ।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ফেরিঘাটের সহকারী ব্যবস্থাপক মাহাবুব হোসেন জানান, পাঁচ নম্বর ঘাটে মেরামত কাজ চলছে । এছাড়া শিমুলিয়া-কাঁঠালবাড়ীর রুটের যানবাহনের চাপ রয়েছে।যে কারণে দৌলতদিয়ায় কিছু পণ্যবাহী ট্রাকের সিরিয়াল তৈরি হয়েছে। অগ্রাধিকার ভিত্তিতে বাস ও প্রাইভেটকার পারাপার হচ্ছে। এ রুটে বর্তমানে ১৮টি ফেরি চলাচল করছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
রাজধানীতে সৌদি দূতাবাসের ভেতরে আগুন
নোংরা বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন ঢাকাবাসী! (ভিডিও)
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
X
Fresh