smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুইজন খুন

  স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম, আরটিভি নিউজ

|  ১৫ অক্টোবর ২০২০, ১৭:৩৪ | আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ১৭:৪৫
Two killed in separate,  incidents in Chittagong, rtv news
ছবি সংগৃহীত
চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহরে পৃথক ঘটনায় দু’জন খুন হয়েছেন।  চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায়  নিখোঁজের একদিন পর বিজয় কুমার বিশ্বাস  নামে এক ব্যক্তির ককশিটে মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের দোকান ছিলো বলে জানিয়েছে পুলিশ।

দুপুরে নগরীর পাহাড়তলী থানার সাগরিকায় আলিফ গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার মোহাম্মদ আরিফ হোসেন।

জানা গেছে, বুধবার সকালে বাসা থেকে দোকানে যাবার জন্য বিজয় বের হন। কিন্তু সারাদিন দোকান বন্ধ ছিলো।

মোবাইলেও তাকে পাওয়া যাচ্ছিল না। বিকেলে থানায় নিখোঁজ ডায়েরি হয়। আজ  সকালে সড়কের পাশে তার বস্তাবন্দি মরদেহ পাওয়া গেছে। তার গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। কী কারণে এবং কারা বিজয়কে হত্যা করেছে সেটি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এদিকে,  চট্টগ্রাম নগরীর হালিশহর থানার মহেষ খালের পাড় থেকে মিজানুর রহমান  নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে স্থানীয় সেন্ট্রি পোস্ট এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মহেষ খাল পাড়ে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরিকাঘাতে নিহত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। কেন ওই ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে কারা এর সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

মিজান হালিশহর আবাসিক এলাকার বি-ব্লকের  এক নম্বর সড়কের একটি বাসায় ভাড়া থাকতেন। ব্যবসায়ী বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পরিবারের সদস্যরা।

মৃত মিজানুর রহমান লিটন (৫২) হালিশহর থানার রহমানবাগ আবাসিক এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এম এ লতিফের ছেলে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়