smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

বিয়ের দাবিতে ৩ দিন ধরে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

  বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৫ অক্টোবর ২০২০, ১৫:৫৭ | আপডেট : ১৫ অক্টোবর ২০২০, ১৬:১২
The college student has been staying, rtv news
প্রতীকী ছবি
বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের বিয়ের দাবিতে এক কলেজছাত্রী তার প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অবস্থান করছেন। এ ব্যাপারে মামলা হলে পুলিশ প্রেমিক ও তার মাকে আটক করে।

ওই কলেজছাত্রীর অভিযোগ, প্রতিবেশী সুকদেব জয়ধরের সঙ্গে তার দুই বছর ধরে প্রেম চলছিল। একপর্যায়ে সুকদেব তাকে গোপনে সিঁদুর পরিয়ে বলেছিলেন সময় সুযোগ করে আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন। এ সুযোগে তার সঙ্গে সে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। সে প্রতিশ্রুতি ভঙ্গ করে তিন মাস পূর্বে অন্য একটি মেয়েকে বিয়ে করেছে।

আরও পড়ুন: 
ধর্ষণ মামলায় প্রথম মৃত্যুদণ্ডের রায় দিয়ে ইতিহাসে টাঙ্গাইল
ধর্ষণের ১৯ বছর পর বিচার পেলো পরিবার
প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে ধর্ষণ
শ্বাসরোধে হত্যার পর প্রেমিকার লাশ নদীতে ফেলে দেয় জাহিদ

প্রেমিক-প্রেমিকার পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ওই কলেজছাত্রী বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের দরিদ্র পরিবারের সন্তান। আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীর সঙ্গে সরকারি গৌরনদী কলেজের ডিগ্রির ছাত্র সুকদেব জয়ধরের দুই বছর ধরে প্রেম চলছিল।সুকদেব তিন মাস পূর্বে গোপনে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করে। সম্প্রতি বিয়ের বিষয়টি জানার পর প্রেমিকা সোমবার রাতে তার বাড়িতে এসে অবস্থান নিলে, সুকদেব ওই রাতে বাড়ি থেকে পালিয়ে যান।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরেয়ার জানান, এ ব্যাপারে মেয়েটির মা আজ থানায় তিনজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত সুকদেব ও তার মাকে আটক করেছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়