smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

স্বর্ণ কিশোরী সারার ওপর হামলাকারী আদনান কারাগারে

  ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৩ অক্টোবর ২০২০, ১৯:৪৫ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২৩:৫৮
Adnan jailed, for attacking gold, rtv news
ঝালকাঠির স্বর্ণ কিশোরী নাছরিন আক্তার সারার ওপর হামলাকারী জুবায়ের আদনান
ঝালকাঠির স্বর্ণ কিশোরী নাছরিন আক্তার সারার ওপর হামলা ও ইভটিজিং মামলায়  জুবায়ের আদনান নামে এক যুবককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন  আদালত।

 আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক এ.এস.এম তারেক শামস জামিন আবেদন না মঞ্জুর করে যুবায়েরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

জুবায়েরের পক্ষে আদালতে শুনানি করেন অ্যাডভোকেট এম আলম খান কামাল  ও মানিক আচার্য।

জুবায়ের বরগুনা সদর উপজেলার নিশানবাড়িয়া গ্রামের জাকির হোসেনের ছেলে।

বর্তমানে তার বাবা ঝালকাঠি সদর উপজেলার ছিলারিস গ্রামে একটি মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ঝালকাঠি শহরের একটি কলেজের স্কাউটস’র টিম লিডার।

মামলার বিবরণে জানা যায়, প্রেমের  প্রস্তাব প্রত্যাখ্যান করায় গেলো দুই অক্টোবর  স্বর্ণ কিশোরী সারার বাসায় ঢুকে তার ওপর হামলা করে জুবায়ের আদনান। এ ঘটনায়  ওই দিন রাতে নারী ও শিশু নির্যাতন আইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে নাছরিন আক্তার সারা। 

এদিকে গত  ৯ অক্টোবর আসামি জুবায়েরকে গ্রেপ্তারের দাবিতে ঝালকাঠি থানার সামনে অনশন করে সারা।  ৭২ ঘণ্টার মধ্যে  আসামি গ্রেপ্তারের  প্রতিশ্রুতি  পেয়ে অনশন ভাঙেন সারা। একইদিন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ মামলাটি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করেন।  ডিবির একাধিক টিম জুবায়েরকে গ্রেপ্তারের জন্য বরিশাল, ঝালকাঠি ও রাজাপুরে অভিযান চালায়। ডিবি পুলিশের অভিযানে বারবার অবস্থান বদল করে  দিশেহারা  জুবায়ের  আদালতে আত্মসমপর্ণ করতে বাধ্য হয়।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়