smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

টেকনাফে অস্ত্র  ও ইয়াবাসহ আটক ৮

  টেকনাফ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ অক্টোবর ২০২০, ১৬:৫৫ | আপডেট : ১২ অক্টোবর ২০২০, ১৭:৪৯
7 arrested with, weapons and yaba, rtv news
ছবি: সংগৃহীত
কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ আটজনকে আটক করেছে র‌্যাব।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান,  গতকাল সোমবার ভোরে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের টহল-দল মাদকের চালান বহনের সংবাদ পেয়ে উপজেলার হ্নীলা জাদিমোরা ওমরখালের উত্তর-পশ্চিম পাশে অবস্থান নেয়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হ্নীলা ঊলুচামরী স্কুলপাড়ার মৃত কালা মিয়ার ছেলে শাহ জালাল ওরফে লাশ জালাল (১৯), রঙ্গিখালী পূর্ব পাড়ার মৃত নবী হোছেনের ছেলে মো. খায়ের (১৯), গাজী পাড়ার সাবের আহমদের ছেলে নুরুল আফসার (২২), উলুচামরীর নুরুল ইসলামের ছেলে হেলাল উদ্দিন (২৩) ও আব্দুল হাকিমের ছেলে মো. হেলাল উদ্দিনকে (২৬) আটক করে।

আরও পড়ুন ঃ

সিলেটে বন্দরবাজার ফাঁড়ির ৪ পুলিশ সদস্য বরখাস্ত

৫৪ মিলিমিটার বৃষ্টিতে ভেসে গেছে ঢাকা

পরে তাদের দেহ তল্লাশি করে দুটি বিদেশি পিস্তল,  আট রাউন্ড গুলি ও ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

আটক জালাল এলাকায় লাশ জালাল হিসেবে পরিচিত। তিনি রোহিঙ্গা জকির ডাকাতের অন্যতম সহযোগী। তারা দীর্ঘদিন ধরে সশস্ত্র অবস্থায় সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন ধরনের অপকর্ম চালিয়ে আসছিল।

এদিকে টেকনাফে র‌্যাব সদস্যরা চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে ইয়াবাসহ রাজবাড়ি ও ফরিদপুরের তিনজন মাদককারবারীকে আটক করেছে। মাদক পাচারের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, গতকাল সোমবার রাত ১০টার দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি চালায়। এ সময় তল্লাশি করতে চাইলে একটি পিকআপ থেকে তিন যুবক পালিয়ে যায়। তাদের পিছু ধাওয়া করে রাজবাড়ি জেলার সদর থানার কুটি পাচুরিয়া ইউনিয়নের গুপ্তমানিক গ্রামের ইছহাক পাটোয়ারীর ছেলে মো. ইমরান পাটোয়ারী (৩৫), মরঙাঙ্গা গ্রামের মৃত আলী বিশ্বাসের ছেলে মো. মিলন বিশ্বাস (৩২) ও ফরিদপুর জেলার কোতোয়ালি থানার জকিগঞ্জ মাদরাসা ইউনিয়নের চরকৃতপুর গ্রামের মৃত রহমত বেপারীর ছেলে আলা উদ্দিন বেপারীকে (৩০) আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে তিন হাজার পাঁচশ’ পিস ইয়াবা পাওয়া যায়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও যানবাহনসহ আটকদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয় বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

জিএম/জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়