smc
logo
  • ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

স্ত্রী ও দুই মেয়ের হাতে প্রাণ গেল বৃদ্ধের 

  নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১১ অক্টোবর ২০২০, ১৩:৫৪ | আপডেট : ১১ অক্টোবর ২০২০, ১৪:৫৪
Ahazari relatives of the deceased
নিহতের স্বজনদের আহাজারি
নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। এ সময় হত্যায় সহায়তা করেন অভিযুক্তের দুই মেয়ে।  

শনিবার (১০ অক্টোবর) জামনগর ইউনিয়নের বাজিতপুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত নিজাম উদ্দিন(৬২) বাজিতপুর গ্রামের মৃত ফকির সরদারের ছেলে। 

এলাকাবাসী অনেকেই নাম প্রকাশে অনিচ্ছুক জানিয়েছেন, মৃত নিজাম উদ্দিনকে শনিবার দুপুরে তার স্ত্রী পাপিয়া বেগম ও তার দুই মেয়ে লীজা (২৫) ও লিপি (১৯) বাবার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায় তিনজন মিলে পিটিয়ে জখম করে ঘরে আটকিয়ে রাখে। 

নিহত নিজাম উদ্দিন এর মেয়ের জামাই রয়েল আলী কর্মস্থল থেকে বাড়ি ফিরে শ্বশুরকে না দেখে খোঁজাখুজি করে না পেয়ে শ্বশুরের শোবার কক্ষে দরজা ভেঙ্গে দেখতে পায় শ্বশুরের মৃত দেহ চৌকির উপরে পড়ে আছে। 

পরে চিৎকারে এলাকাবাসী এসে দেখতে পান মৃত নিজাম উদ্দিনের গলায় কালসিরা দাগ রয়েছে। এলাকাবাসীর ধারণা নিজাম উদ্দিনকে, তার জাতীয় কোনো কিছু দিয়ে গলায় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

পরে পুলিশে খবর দিলে বাগাতিপাড়া থানা পুলিশ রাত আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে মৃত নিজাম উদ্দিনের মরদেহ উদ্ধার করে বাগাতিপাড়া থানায় নিয়ে আসে। এই ঘটনায় দুই মেয়ে, স্ত্রী ও জামাইকে আলাদাভাবে জবানবন্দি রেকর্ড করেছেন এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আজ সকালে ময়না তদন্তের জন্য মরদেহ নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

আরও পড়ুনঃ

৪ দিনের রিমান্ডে সাহেদ

নাটোরে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনাটি আমি শুনেছি এবং স্পটে পুলিশ পাঠানো হয়েছে বিষয়টি নিয়ে এখন কিছু বলা যাচ্ছে না। ময়না তদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।                                                                                                                           

জিএ/এম 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়