smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

ঘের ব্যবসায়ীর পা কেটে দিলো প্রতিপক্ষরা

  নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১১ অক্টোবর ২০২০, ১১:৩৮ | আপডেট : ১১ অক্টোবর ২০২০, ১৪:২০
ঘের ব্যবসায়ীর পা কেটে দিলো প্রতিপক্ষরা
ঘের ব্যবসায়ীর পা কেটে দিলো প্রতিপক্ষরা
পূর্ব বিরোধের জেরে নড়াইলের এক ঘের ব্যবসায়ীর পা কেটে দিয়েছে প্রতিপক্ষরা। এর ফলে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে আরও ১০ জন আহত হয়েছেন। 

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় কালিয়া উপজেলায় রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রঘুনাথপুর গ্রামের এনাম মেম্বার ও সাবু মোল্যার মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। চলমান এ বিরোধের জেরে শনিবার সন্ধ্যায় সাবু মোল্যার পক্ষের তছলিম মোল্যা হামলার শিকার হয়। এনাম মেম্বারের নেতৃত্বে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার ডান পা কুপিয়ে কেটে দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে জখম করা হয়। এই ঘটনায় দু‘পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। তবে তছলিম ও মহসিন মোল্যার অবস্থা অবনতি হওয়ায় চিকিৎসক তাদের খুলনা মেডিকেলে স্থানান্তর করেন। 

আরও পড়ুনঃ

নৌকায় নাফ নদী দিয়ে ঢুকলো কোটি কোটি টাকার ইয়াবা

ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নড়াইল আধুনিক সদর হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. রাশেদ শেখ বলেন, তছলিম ও মহসিন মোল্যা নামের দুজন আহত হয়েছেন। এখানে চিকিৎসা দেয়া সম্ভব না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি। 

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন পিপিএম বার বলেন, ঘটনা যাতে ছড়িয়ে পড়তে না পারে এই জন্য  তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। অপরাধীদের আটক করে আইনের আওতায় আনা হবে।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়