• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঘুমন্ত ৭ মাসের শিশু রেখে প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১০:৫০
The housewife disappeared, with her boyfriend, rtv news
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুরে সাত মাসের শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিক সোলায়মানের হাত ধরে পালিয়ে গেছে জাহানারা (২৫) নামে এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে উপজেলার পিরোজপুর গ্রামে। তিনি ওই গ্রামের খলিলুর রহমানের স্ত্রী। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা যায়, পাঁচ বছর আগে মধুপুর উপজেলার পিরোজপুর গ্রামের আবু জাফরের মেয়ে জাহানারা বেগমের সঙ্গে গোপালপুর উপজেলার মিশ্রপট্রি গ্রামের সেকান্দর আলীর ছেলে খলিলুর রহমানের বিয়ে হয়। ভালোই চলছিল তাদের সংসার। সাত মাস আগে তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কয়েকদিন আগে গৃহবধূ জাহানারা বেগম তার শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে সাত মাসের শিশু সন্তানকে রেখে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে পরকীয়া প্রমিক সোলায়মানের হাত ধরে পালিয়ে যায়।

স্বামী খলিলুর রহমান জানান, আমার স্ত্রী পিরোজপুর তার বাপের বাড়িতে বেড়াতে গেলে একই এলাকার মো. ইদ্রিছ আলীর ছেলে সোলাইমান ওরফে সোলাই তাকে ফুসলিয়ে বিয়ের প্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে সুপরিকল্পিতভাবে আমার স্ত্রী জাহানারাকে নিয়ে রাতের আঁধারে রেখে সোলাইমানের সঙ্গে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আমার স্ত্রীকে দেওয়া চার ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। আমি এলাকায় বিচার না পেয়ে আদালতে একটি মামলা দায়ের করেছি।

আরও পড়ুন

এদিকে মেয়ের বাবা আবুজাফর জানান, আমার মেয়ে রাতের আঁধারে পালিয়ে যাওয়ার সময় আনারস বিক্রির তিন লাখ টাকা সুকৌশলে নিয়ে গেছে। আর এ ব্যাপারে এলাকার মাতাব্বরদেরকে ঘটনাটি জানালে সোলাইমান এলাকায় প্রভাবশালী থাকায় আমার পক্ষে কেউ কোন কথা বলতে নারাজ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
X
Fresh