smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

৩য় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, শিক্ষক আটক

  টাঙ্গাইল সংবাদদাতা, আরটিভি নিউজ

|  ২৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:২২
৩য় শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, শিক্ষক আটক
ফাইল ছবি
টাঙ্গাইলের কালিহাতিতে ৩য় শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে ওয়াজেদ আলী খান নামে এক শিক্ষকের বিরুদ্ধে। 

উপজেলার দক্ষিণ বেতডোবা মডেল প্রি-ক্যাডেট স্কুলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা সদরের দক্ষিণ বেতডোবার কালিহাতি মডেল প্রি-ক্যাডেট স্কুলের মাসিক পরীক্ষা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ দুপুর সাড়ে ১২টার দিকে ওই ছাত্রীর পরীক্ষা আগে শেষ হওয়ায় তাকে নিজ কক্ষে ডেকে নিয়ে পরীক্ষার বিষয়ে কথা বলার সময় তার শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয়। পরে ছাত্রীটি কান্না করে দৌড়ে বাড়িতে যাওয়ার সময় পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা এসে শিক্ষক ওয়াজেদ আলী খানকে আটকে রাখে। ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাবকদের বললে তারা এসে পুলিশে খবর দেয়। পুলিশ ওয়াজেদ আলী খানকে আটক করে থানায় নিয়ে আসে। 

এদিকে এ ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে এলাকা থেকে বিতাড়িত করার দাবি জানিয়েছেন এলাকাবাসী। এর আগেও এরকম একাধিক ঘটনায় জেল হাজতে ছিলেন তিনি।

এ বিষয়ে কালিহাতী থানা অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম বলেন, ৩য় শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষক ওয়াজেদ আলী খানকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল কোর্টে প্রেরণ করা হবে।

এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়