logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ভোলায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড (ভিডিও)

ভোলার পশ্চিম জয়নগর গ্রামে পরকীয়া প্রেমের জেরে স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা ও কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিলে শিশু সন্তান মোহনা ও স্ত্রীর শরীর পুড়ে মৃত্যু নিশ্চিত করার দায়ে স্বামী মো.  বিল্লাল হোসেনকে ৩০২ ধারায় মৃত্যুদণ্ড রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হক। এছাড়া হত্যার আগেও বিষ মেশানো ওষুধ খাইয়ে  হত্যার চেষ্টা করার ঘটনায় পেনাল কোডের ২০১ ধারায় ১০ বছর কারাদণ্ড দেয়া হয়।

আজ (২৯ সেপ্টেম্বর) দুপুরে এ চাঞ্চল্যকর এ মামলার রায় ঘোষণার সময় ঘাতক স্বামী উপস্থিত ছিলেন। এছাড়া রায় শোনার জন্য ওই এলাকার অনেকে ভিড় জমান। রাষ্ট্রপক্ষের আাইনজীবী সৈয়দ আশরাফ হোসেন লাভু আরটিভি নিউজকে জানান, এটি একটি দৃষ্টান্তমূলক রায়। রায়ে বাদীপক্ষ সন্তোষ প্রকাশ করেন। ২০১৭ সালের দুই জুন রাতে ভোলা জেলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণে জানানো হয়, বিল্লাল হোসেন ঢাকায় গাড়ি চালাতো। ওই সময় তার সঙ্গে এক নারীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। স্ত্রী শাহনাজের কাছে বিষয়টি ধড়া পড়ে। এ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। তবে বিল্লাল হোসেন তার জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করে।

জেবি/এম 

RTV Drama
RTVPLUS