smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

‘ডাকাতি ও ধর্ষণ’ই তাদের উদ্দেশ্য ছিল: খাগড়াছড়ির এসপি

  খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৫ | আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২০, ২২:০০
Their motive was 'robbery and rape': SP of Khagrachari
পুলিশ অভিযান চালিয়ে খাগড়াছড়ির বিভিন্ন এলাকা ও চট্টগ্রাম থেকে ৭ জনকে গ্রেপ্তার করেছে
খাগড়াছড়ি জেলা সদরের বলপাইয়া আদামে এক পাহাড়ি বাড়িতে ডাকাতি ও গণধর্ষণের নেপথ্যকাহিনী উদঘাটন করেছে পুলিশ। ঘটনায় ৯ জন পেশাদার ডাকাত অংশ নেয়। ডাকাতি ও একই সাথে ধর্ষণই তাদের উদ্দেশ্য ছিল বলে জানান খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ। 

চাঞ্চল্যকর ঘটনা নিয়ে রোববার সকালে খাগড়াছড়ির পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ব্রিফিং করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ও খাগড়াছড়ির পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ। 

পুলিশ সুপার আব্দুল আজিজ সংবাদ সম্মেলনে জানান, গত বুধবার দিনগত মধ্যরাতে সংগঠিত ঘটনার পরপরই পুলিশ ব্যাপক অভিযান চালিয়ে জড়িতদের মধ্যে খাগড়াছড়ির বিভিন্ন এলাকা ও চট্টগ্রাম থেকে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে স্বর্ণ বিক্রির টাকা, লুণ্ঠিত টাকা ও মোবাইল সেটসহ ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রশস্ত্র উদ্বার করা হয়। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন জানান, এর সাথে রাজনৈতিক কোনো সম্পৃক্ততা পাওয়া যায়নি। 

এদিকে আজ দুপুরে পুলিশের হাতে আটক ধর্ষক ৭ ডাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। 

উল্লেখ্য, গতকাল (শনিবার) বিকেলে গণধর্ষণের শিকার বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে (২৬) খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। পরে আদালতে ২২ ধারায় জবানবন্দি নিয়ে মা পুষ্পরানী চাকমার হেফাজতে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়