• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ব্যাংকের ভেতর থেকে নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬
ব্যাংকের ভেতর থেকে নিরাপত্তাকর্মীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার 
ব্যাংকের ভেতর থেকে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের (বিডিবিএল) নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসের (২৩) হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার শরিয়তনগরে নজরুল মেডিকেল ভবনের দ্বিতীয়তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলাকার হীরুদ বিশ্বাসের ছেলে। ইতোমধ্যে পিবিআই ও সিআইডির একাধিক টিম ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিল রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ব্যাংকের ভেতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কোন সাড়া পাচ্ছিল না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙ্গা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের ভোল্ট ভাঙ্গার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের আরও দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মো. আনিসুর রহমান জানান, কী কারণে এবং কারা এই ঘটনাটি ঘটিয়েছে তার তদন্ত চলছে। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh