• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে সাংবাদিককে হত্যার হুমকি

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩৭
Journalist, threatened to kill in Narail, rtv news, rtv news
বাবর আলী

নানা অপকর্মের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে নিউজ করায় বাবর আলী নামে এক সাংবাদিককে হত্যার হুমকি দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার কালিয়া উপজেলার নড়াগাতি থানার চাঞ্চল্যকর পুলিশ হত্যা মামলার আসামি পারভেজ শেখ ও তার সহযোগীরা এই হুমকি দেয়। এই ঘটনায় সাংবাদিক বাবর আলী গতকাল মঙ্গলবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে নড়াগাতি থানায় একটি জিডি করেছেন।

‘দৈনিক আমাদের অর্থনীতি’ ও ‘জয়যাত্রা টিভি’র কালিয়া প্রতিনিধি বাবর আলী আরটিভি নিউজকে বলেন, ‘উপজেলার বাগুডাঙ্গা গ্রামের সাজিদুল ইসলাম শোভন, চরডুমুরিয়া গ্রামের পুলিশ হত্যার আসামি পারভেজ শেখ ও কলাবাড়িয়া গ্রামের সরকারি গাছ চুরি মামলার চার্জশিটভুক্ত আসামি রিয়াজুল ইসলামের একাধিক চাঁদাবজিসহ বিভিন্ন অপকর্মের সংবাদ প্রকাশ করায় গতকাল বিকেলে পারভেজ আমাকে মোবাইল ফোনে সন্তানদের এতিম করার হুমকি দেন’।

তিনি আরও বলেন, ‘বর্তমানে আমি আমার পরিবার ও সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় আছি’। তবে পারভেজ শেখ সাংবাদিক বাবর আলীকে হত্যার হুমকি দেয়ার কথা অস্বীকার করেছেন। নড়াগাতি থানার পরিদর্শক (তদন্ত) প্রবীর কুমার বিশ্বাস আরটিভি নিউজকে জানান, সাংবাদিক বাবর আলী গতকাল মঙ্গলবার রাতে একটি জিডি করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও ২০ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরায়েল
টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
ঝুলন্ত স্ত্রীকে নামিয়ে একই রশিতে স্বামীর আত্মহত্যা
সাংবাদিককে কারাদণ্ড : প্রতিমন্ত্রীকে অবহিত করলেন প্রধান তথ্য কমিশনার        
X
Fresh