• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় খাদ্য বান্ধব কর্মসূচীর ৪০ বস্তা চাল উদ্ধার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২০, ২২:২৯
নওগাঁয় খাদ্য বান্ধব কর্মসূচীর ৪০ বস্তা চাল উদ্ধার
নওগাঁয় খাদ্য বান্ধব কর্মসূচীর ৪০ বস্তা চাল উদ্ধার

নওগাঁয় একটি দোকান ঘরের তালা ভেঙ্গে খাদ্য বান্ধব কর্মসূচীর ৪০ বস্তা (৩০ কেজি ওজন) চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৬টার দিকে সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাদারমোলা বাজারের খলিল এর দোকান থেকে চালগুলো জব্দ করা হয়। খলিল একজন চাল ব্যবসায়ী এবং তার গ্রামের বাড়ি ইলশাবাড়ি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার থেকে চন্ডিপুর ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির চাল কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে বিক্রি শুরু হয়। ইউনিয়নের মাদারমোলা বাজারের ডিলার রুহুল আমিন খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজির চাল কার্ডধারী সুবিধাভোগীদের মাঝে বিক্রি করেন। কিন্তু সুবিধাভোগীরা ১০ টাকা করে চাল উত্তোলন করার পর ব্যবসায়ী খলিল এর নিকট বিক্রি করে দেন। খলিল চালগুলো তার দোকানে রেখে তালাবদ্ধ করে রাখেন।

মঙ্গলবার বিকেলে গোপন সংবাদে উপজেলা প্রশাসন বিষয়টি জানার পর ঘটনাস্থলে যায়। দোকান মালিক খলিলকে বার বার ফোন দিয়েও কোন সাড়া না মেলায় অবশেষে তালা ভেঙে খাদ্য বান্ধব কর্মসূচীর ৪০ বস্তা (৩০ কেজি ওজন) চাল উদ্ধার করে।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন বলেন, দোকান ঘর থেকে খাদ্য বান্ধব কর্মসূচীর চালগুলো উদ্ধার এবং দোকানঘরটি সিলগালা করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহনে উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে বলা হয়েছে। এরপর আদালতের নির্দেশনা অনুযায়ী পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
চাল আমদানি না করায় সাশ্রয়ী হয়েছে ডলার 
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
শেয়ারবাজারের পতন ঠেকাতে নতুন নিয়ম চালু
X
Fresh