smc
logo
  • ঢাকা সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭

ভাতের জন্য স্ত্রীকে কুপিয়ে হত্যা

  সুনামগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ১৮:০১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২০, ১৮:২২
Wife hacked to death for rice
সুনামগঞ্জ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পৌর শহরে পারিবারিক কলহের জেরে স্বামীর দায়ের কোপে স্ত্রী আফিয়া বেগম (৩৫) নিহত হয়েছেন।

গতকাল সোমবার রাতে উপজেলার পৌর শহরের পৌর শহরের ইকড়ছই এলাকার কলোনির একটি বাসায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্বামী রিকশাচালক রাজু মিয়াকে (৪২) গতকাল সোমবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ। স্বামী রাজু মিয়া তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে খুন করেছে বলে জানিয়ে পুলিশ।

ছেলের করা মামলায় রাজুকে গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কাটাখালী গ্রামের রিকশাচালক রাজু মিয়া জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই এলাকার একটি কলোনিতে স্ত্রী-সন্তান নিয়ে বাসা ভাড়া করে থাকেন। সোমবার রাতে রিকশা চালিয়ে বাসায় আসার পর জানতে পারেন স্ত্রী ভাত রান্না করেননি। এ নিয়ে প্রথমে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী দা দিয়ে স্ত্রীকে কোপান। প্রতিবেশীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ছেলে জুয়েল মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় হত্যা মামলা করেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারুক আহমদ বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী আরটিভি নিউজকে জানান, পারিবারিক কলহের জেরেই স্বামী তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই স্ত্রী মারা যায়। স্বামীকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। ছেলের বাদী হয়ে করা হত্যা মামলায় রাজু মিয়াকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি/ এমকে 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়