smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীর চুল কেটে ভিডিও প্রচার!

  নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৩ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৩
Accused Raihan and haircut scene
অভিযুক্ত রায়হান ও চুল কাটার দৃশ্য
কু-প্রস্তাব রাজি না হওয়ায় নওগাঁর নিয়ামতপুরে নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজ ছাত্রীর মাথার চুল কেটে, অশ্লীল ছবি তুলে প্রচার করেছে এক বখাটে। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত রায়হানকে (২৫) আটক করেছে। রায়হান (২৫) উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে। 

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল ২০ সেপ্টেম্বর রোববার বেলা ৫টায় বালাহৈর বখাটে রায়হান তার ভাড়া বাড়ীতে ওই ছাত্রীকে ডেকে নিয়ে গিয়ে যায়। এরপর রায়হান ও তার স্ত্রী মাথার চুল কেটে, মারধর করে অশ্লীল ছবি তোলে। 

ভুক্তভোগী ছাত্রী আরটিভি নিউজকে বলেন, রায়হান এক মাস যাবত আমাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। বিভিন্ন কু-প্রস্তাব দিত। আমি রাজী না হওয়ায় গতকাল রবিবার বেলা ৩টা হতে ৪টা পর্যন্ত কম্পিউটার প্রশিক্ষণ শেষে আমার স্যার নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেনের নিকট প্রাইভেটের টাকা দিতে গেলে বালাহৈর জামে মসজিদের কাছে আসলে রায়হান ও তার তিন বন্ধু আমাকে জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়। সেখানে আমাকে শারীরিকভাবে নির্যাতন করে, দেড় ফিট লম্বা মাথার চুল কেটে ফেলে এবং আমার পর্ণ ছবি তুলে হুমকি দেয় যদি এসব কাউকে বলি তাহলে আমাকে মেরে ফেলবে। আমাকে দুঘণ্টা ঘরে আটকে রেখে আমার পর্ণছবি তোলে সন্ধ্যা ৭টার পরে থানায় নিয়ে গয়ে ভয়ভীতি দেখিয়ে মিথ্যা জবানবন্দি দিতে বাধ্য করে। পরে আমার নানা থানায় এসে আমাকে নানা বাড়ীতে নিয়ে যায়। রাত ১২টায় শারীরিকভাবে বেশী অসুস্থ হলে আমাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান। 

তবে অভিযুক্ত রায়হান গ্রেপ্তার হওয়ার আগে আরটিভি নিউজকে বলেন, মেয়েটি গত তিন চার দিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রী রূপাকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি সেদিন রাজশাহী গিয়েছিলাম। আমি বাড়ী আসলে আমার স্ত্রী রূপা (২০) বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে ওই মেয়েকে খুঁজছিলাম। 

গত রোববার বেলা ৫টায় তাকে বালাহৈর জামে মসজিদের কাছে মেয়েকে পেলে তাকে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চেনার জন্য। আমার স্ত্রী রূপা তাকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চাই। মেয়েটি ছেলেটির কোন পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয় যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে। 

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ূন কবির বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। আমরা অভিযুক্ত রায়হানকে গ্রেপ্তার করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৭৬৮৪ ৩২৪১৪৫ ৫৯২৩
বিশ্ব ৪,৫৯,৯৫,৬২৬ ৩,৩২,৯০,৯৫৯ ১১,৯৫,০৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়