smc
logo
  • ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

  স্টাফ  রিপোর্টার, ফরিদপুর, আরটিভি নিউজ

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ১৩:২১
Husband's life, sentence, for wife's murder, rtv news, rtv news
আদালত
ফরিদপুরে স্ত্রী হাসি বেগমকে (২৮) হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর মীরকে (৩৪) যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।  আজ সোমবার বেলা ১১টার সময় ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান এ আদেশ দেন।

যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম  কারদণ্ড ভোগ করতে হবে জাহাঙ্গীরকে।

জাহাঙ্গীর ফরিদপুর সদরের বঙ্গেশ্বর্দী গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। অপরদিকে হাসি বেগম পাশের বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আবু মৃধার মেয়ে। হাসি বেগম দুই ছেলের মা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২০ এপ্রিল দুপুরে পারিবারিক কলহের একপর্যায়ে স্ত্রীকে কিল ঘুষি থাপ্পড় মারতে থাকেন জাহাঙ্গীর। একপর্যায়ে হাসি বেগম মৃত্যুবরণ করে। তখন জাহাঙ্গীর স্ত্রীর ওড়না তার গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে তাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখেন।

এ ঘটনায় বঙ্গেশ্বর্দী গ্রামের দফাদার আয়নাল মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৪ আগস্ট এ মামলার অভিযোগপত্র প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামউদ্দিন।

২০১৮ সালের দুই জুন গ্রেপ্তার করা হয় জাহাঙ্গীরকে। গ্রেপ্তারের পর থেকে তিনি জেল হাজতে ছিলেন। রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর জাহাঙ্গীরকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়