• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মশলা বাটা নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৪
Brother killed, brother with spice, rtv news
ছবি: সংগৃহীত

চাঁদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

গতকাল রোববার কচুয়া উপজেলার দহুলিয়া গ্রামে বড়ভাই রবি উল্লাহর (৪৫) আঘাতে ছোট ভাই ওয়াজী উল্লাহ (৪০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডা. সালাহউদ্দীন মাহমুদ জানান, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহত ওয়াজী উল্লাহর স্ত্রী জানায়, ঘটনার দিন সকালে ওয়াজী উল্লাহগংরা পাঁচ ভাই। পাঁচ ভাইয়ের পরিবার মশলা বাটার জন্য একটি মাত্র পাটা ব্যবহার করে। আগে পরে মশলা বাটা নিয়ে ওয়াজী উল্লাহ ও বাবুলের পরিবারের সদস্যদের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে বড় ভাই বাবুল ক্ষিপ্ত হয়ে ছোট ভাই ওয়াজী উল্লাহকে দেশীয় অস্ত্র দ্বারা বেদম মারধর করলে ওয়াজী ঘটনাস্থলে মারা যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত ইব্রাহিম খলিল আরটিভি নিউজকে জানান, ওয়াজী উল্লাহর শরীরে জখমের চিহ্ন রয়েছে। ওয়াজী উল্লাহর মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন: পেঁয়াজ এসেছে ৫ ট্রাক, অর্ধেকই পচা

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
চাঁদপুরে ৬ লাখ টন ইলিশ উৎপাদনের সম্ভাবনা
X
Fresh