smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

মেয়েকে ধরিয়ে দিতে  জাতীয় দৈনিকে বিজ্ঞাপন দিয়ে পুরস্কার ঘোষণা

  টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৭ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৮
Announcing the award, with an advertisement, rtv news
জাতীয় একটি দৈনিকে মেয়ের ছবি ছাপিয়ে বিজ্ঞাপন দিলেন বাবা আব্দুল মান্নান
টাঙ্গাইলের সখীপুরে মেয়ে চায়নাকে ধরিয়ে দিতে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে পুরস্কার ঘোষণা করেছেন বাবা আব্দুল মান্নান।

এ নিয়ে গতকাল শুক্রবার একটি জাতীয় দৈনিকে মেয়ের ছবিসহ বিজ্ঞাপনও ছেপেছেন তিনি।

এর আগে গেল বুধবার মেয়ের বিরুদ্ধে সখীপুর থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন।

বাবার অভিযোগ, তার চিকিৎসার জন্য জমি বিক্রির পাঁচ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন মেয়ে।

অভিযোগে জানা যায়, আব্দুল মান্নান পেশায় একজন ঘোড়ার গাড়িচালক। বয়স ষাটের ওপরে। বছরখানেক ধরে নানা রোগে ভোগায় তিনি গাড়িও চালাতে পারছেন না। সম্প্রতি তিনি নিজের চিকিৎসার জন্য পাঁচ লাখ টাকায় বাড়ি বিক্রি করেন। তার চার মেয়ে ও এক ছেলে রয়েছে।

একমাত্র ছেলে বিয়ে করে আলাদা সংসার করছেন। চার মেয়েকেও বিয়ে দিয়েছেন। গেলো ৯ সেপ্টেম্বর চায়না আক্তার নামে তার ছোট মেয়ে তাকে সঙ্গে নিয়ে চিকিৎসার জন্য ওই পাঁচ লাখ টাকা ব্যাংকে জমা রাখতে যান।

উপজেলার নলুয়া বাজারে অবস্থিত ব্যাংকে তাকে বসিয়ে রেখে চায়না টাকাসহ তার স্বামীকে নিয়ে সটকে পড়েন। তিনি মেয়ে ও জামাতার বাড়িতে গিয়ে তাদের খোজ পাননি। অবশেষে ১৬ সেপ্টেম্বর বুধবার তিনি সখীপুর থানায় মেয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন।

গতকাল শুক্রবার একটি জাতীয় দৈনিকে মেয়ের ছবিসহ ‘ধরিয়ে দিন, পুরস্কার দেওয়া হবে’ শিরোনামে একটি বিজ্ঞাপন প্রকাশ করেন আবদুল মান্নান। তার বাড়ি উপজেলার ঘেচুয়া গ্রামে।

আবদুল মান্নান জানান, মেয়েটি আমার সঙ্গে প্রতারণা করেছে। চিকিৎসার জন্য বাড়ি বিক্রির পাঁচ লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে। ওই টাকা না পেলে আমাকে চিকিৎসার অভাবে ধুকে ধুকে মরতে হবে। আমি মেয়েকে বিশ্বাস করে ভুল করেছিলাম। আমার মেয়েকে পুলিশ অথবা যে কেউ ধরিয়ে দিতে পারলে তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশের বিষয়টি শুনেছি। তবে বুধবার মেয়ে চায়নাকে আসামি করে বাবা আব্দুল মান্নান একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়েটিকে গ্রেপ্তার ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়