• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে প্রতিশোধ নিতে শিশুকে অপহরণ

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৬
Child abducted, in Gazipur, for revenge, rtv news
গাজীপুর

গাজীপুরের আউটপাড়া এলাকা থেকে অপহরণের ৬ ঘণ্টা পর তিন বছরের শিশু নিশাত বাবুকে উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গত রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা থেকে তাকে উদ্ধার করে।

এ সময় অপহরণের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব। অপহৃত শিশু নিশাত বাবু দিনাজপুরের চিরিরবন্দর থানার যৌতগ্রাম এলাকার মো. বকুল মিয়ার একমাত্র ছেলে।

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর মহানগরের আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবুকে নিজ বাসা থেকে অপহরণ করা হয়। অপহরণকারী মুক্তিপণ হিসাবে তিন লাখ টাকা দাবি করে। অন্যথায় অপহরণকারী শিশু ছেলেকে হত্যা করে মরদেহ গুম করার হুমকি দেয়।

ঘটনার পর বাসন থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন শিশুর বাবা। বিষয়টি র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পকে জানালে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী মোস্তাফিজুর রহমানকে আটক করে। একটি ধাড়ালো সুইচ গিয়ার, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃত মোস্তাফিজুর রহমান শেরপুর সদর উপজেলার ডুবারচর এলাকার আবুল কাশেম তারা মিয়ার ছেলে। একই বাসায় ভাড়ায় থাকতেন। বকুল মিয়া কয়েকদিন আগে মোস্তাফিজুর রহমানকে চাকরিচ্যূত করায় শিশুপুত্র নিশাতকে অপহরণ করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাওয়াই নদীতে ডুবে ২ শিশুর মৃত্যু
খাটের ওপর পড়ে ছিল গৃহবধূ, স্বামী ঝুলছিল ওড়নায় 
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
X
Fresh