• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পর্নোগ্রাফি মামলায় ইউপি সদস্য কারাগারে

শরীয়তপুর প্রতিনিধি,  আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪২
Police have arrested a UP member, in a pornography case filed by an expatriate from Vedarganj in Shariatpur., rtv news
গ্রেপ্তার ইউপি সদস্য রাজিব তালুকদার

শরীয়তপু‌রের ভেদরগঞ্জের এক প্রবাসীর করা পর্নোগ্রাফি মামলায় এক ইউপি সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ। এক প্রবাসী শরীয়তপুর আদাল‌তে গিয়ে পর্নোগ্রাফি মামলাটি করেন।

গ্রেপ্তার রাজিব তালুকদার (৩০) ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পুটিয়া গ্রামের শওকত হোসেন তালুকদারের ছে‌লে। তি‌নি নারায়ণপুর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড সদস্য।

বৃহস্প‌তিবার সন্ধ্যায়য় গ্রেপ্তারকৃত ইউ‌পি সদস্য রা‌জিব‌কে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ভোর রাতে পুটিয়া গ্রামের নিজ বাড়ি থেকে শরীয়তপুর সদ‌রের পালং ম‌ডেল থানা পু‌লিশ তা‌কে গ্রেপ্তার করে।

আদালত ও পালং মডেল থানা সূত্র জানায়, ভেদরগঞ্জ উপজেলার বা‌সিন্দা বাদল তালুকদার নামে এক প্রবাসী ইউপি সদস্য রাজিব তালুকদারসহ তিন জনকে আসামি করে গত ১৬ সে‌প্টেম্বর পর্নোগ্রাফি আইনে শরীয়তপুর আদালতে মামলা‌টি করেন। আসামি রা‌জিব ও অপর দুই আসামি বাদীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকির কথা মামলায় অভিযোগ করেন। আদালত পিটিশন মামলা‌টি পালং মডেল থানা পু‌লিশ‌কে রেকর্ড করার জন্য নির্দেশ প্রদান করেন। মামলার প‌রে গতকাল বৃহস্পতিবার ওই থানা পু‌লিশ রা‌জিব‌কে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

পালং মডেল থানা পু‌লি‌শের ওসি (তদন্ত) মো. আশরাফুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, আদালতের নির্দেশে মামলা রেকর্ড করি। পরে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রাজিবকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
বেআইনি কাণ্ডে এবার অভিনেত্রী তামান্নাকে পুলিশের তলব
শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
X
Fresh