• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

রংপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:০৬
Rangpur residents, an online group of citizens living in Dhaka, have given monthly scholarships to 30 poor meritorious students, of Rangpur district
দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি তুলে দেন ডিআরবি-ঢাকাস্থ রংপুরবাসী

রংপুর জেলার ৩০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষাবৃত্তি দিয়েছে ঢাকায় বসবাসরত নাগরিকদের অনলাইন গ্রুপ ডিআরবি-ঢাকাস্থ রংপুরবাসী।

আজ দুপুরে রংপুর নগরীর সুমি কমিউনিটি সেন্টারে ষষ্ঠ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত রংপুর জেলার আট উপজেলার ৩০ জন অসচ্ছল পরিবারের দরিদ্র শিক্ষার্থীদের তিনশ’ ও কলেজগামী শিক্ষার্থীদের পাঁচশ’ টাকা শিক্ষাবৃত্তির নগদ টাকা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ ও রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. আল ইমরান হোসেন।

ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি অ্যাডমিন ইততিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডি আর বি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান, আরটিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম বাদল, ডিআর বি অ্যাডমিন ফাহিম ফয়সাল ও জয়।

প্রসঙ্গত, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সদস্যদের অর্থায়নে রংপুর জেলাসহ বিভাগের প্রতিটি জেলার ৩০ জন করে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রতিমাসে এ বৃত্তি প্রদান করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত
৬০ বছরেও ডিপিডিসিতে চাকরি, আছে গাড়ির সুবিধা
ফের ৪০ ডিগ্রি ছাড়াল ঢাকার তাপমাত্রা
ঢাকাসহ ৫ জেলার মাধ্যমিক স্কুল-কলেজ বন্ধ আজ, প্রাথমিক খোলা 
X
Fresh