logo
  • ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

শিশুকে খামারে ডেকে নিয়ে বলাৎকার 

  পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি নিউজ

|  ১৫ সেপ্টেম্বর ২০২০, ২১:২১ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩২
The child was called to the farm and raped
ফাইল ছবি
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৬ বছর বয়সী এক শিশুকে বলাৎকারের দায়ে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।  

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শিশুর বাবার দায়ের করা মামলায় আদালতের মাধ্যমে আটক হওয়া শহিদুল ইসলামকে জেলহাজতে প্রেরণ করা হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের পূর্ব শালবাহান এলাকায় এ ঘটনাটি ঘটে।  

জানা গেছে, আটককৃত শহিদুল ইসলাম উপজেলার পূর্ব শালবাহান এলাকার আব্দুস সাত্তারের ছেলে। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেলে ওই শিশু তার বাড়ির পাশে খেলা করছিল। এসময় শহিদুল ইসলাম নামে ওই ব্যক্তি তাকে তার পাশে থাকা একটি হাঁসের  খামারে নিয়ে যায় এবং জোরপূর্বক  বলাৎকার করে। পরে বিষয়টি কাউকে না জানাতে শহিদুল শিশুটিকে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি দেখায় এবং হাতে ১শ টাকা ধরিয়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। এদিকে শিশুটি বাড়ি যাওয়ার কিছুক্ষণ পর সে মাথা ঘুরে পড়ে যায়। পরে শিশুটি কিছুটা সুস্থ হয়ে উঠলে তার বাবাকে সব কিছু খুলে বলে এবং ওই শিশুর পরিবার ও স্থানীয়রা সঙ্গে সঙ্গে শহিদুলের খামারে গিয়ে তাকে আটক করে চেয়ারম্যান মেম্বার কে জানায় এবং থানার পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শহিদুল ইসলাম নামে ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। 

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, এক শিশুকে বলাৎকারের দায়ের করা মামলায় শহিদুল ইসলাম নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় এবং তাকে আটকের পর আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ নির্দেশ দেয়। 

আরও পড়ুন: নারী সদস্যের শ্লীলতাহানির চেষ্টা, গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক গ্রেপ্তার

এনএম/ এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়