logo
  • ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

নারী সদস্যের শ্লীলতাহানির চেষ্টা, গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক গ্রেপ্তার

  পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি নিউজ

|  ১৫ সেপ্টেম্বর ২০২০, ২১:১৫ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৬
Attempt to molest female member, arrest of Grameen Bank manager
তেঁতুলিয়া উপজেলা
পঞ্চগড়ে গ্রামীণ ব্যাংকের নারীকে শ্লীলতাহানির চেষ্টা করার ঘটনায় রফিকুল ইসলাম নামে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার তেঁতুলিয়া উপজেলায়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) এই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায়।

জানা যায়, তেঁতুলিয়া এক নারী সদস্যের (৩০) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার এক নারী কর্মী। ভুক্তভোগী ওই নারী তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় একটি মামলা করেছেন। 

মামলা সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম দুই বছর ধরে গ্রামীণ ব্যাংক তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক হিসেবে চাকরি করছেন। ভুক্তভোগী ওই নারীও গ্রামীণ ব্যাংকের একজন সদস্য। সেই সুবাদে পরিচয় হয় রফিকুলের সঙ্গে। বাসা ভাড়া নেয়ার জন্য ব্যবস্থাপক ওই নারীর সহযোগিতা চান। বাসা ভাড়ার বিষয়ে কথা বলতেই গত সোমবার সন্ধ্যায় ওই নারীর বাড়িতে যান রফিকুল। ওই নারী তার মেয়েকে পাশের দোকানে নাস্তা আনতে পাঠান। এই সুযোগে ওই নারী সদস্যকে একা পেয়ে তাকে কুপ্রস্তাব দেন রফিকুল। এমনকি ওই নারীর শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে ওই নারী চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। রাতেই ওই নারী বাদী হয়ে তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলার এজাহার জমা দেন। মঙ্গলবার সকালে মামলাটি নথিভুক্ত করা হয়। 

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম জানান, শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ওই নারী মামলা করেছেন। গ্রামীণ ব্যাংকের ওই কর্মকর্তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়