logo
  • ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে ডাকাতি!

  স্টাফ রিপোর্টার মানিকগঞ্জ, আরটিভি নিউজ

|  ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৪ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩৩
Police entered the house and robbed!
ফাইল ছবি
মানিকগঞ্জে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে এক পরিবারকে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা এবং বিকাশ অ্যাকাউন্ট থেকে ১০ হাজার টাকা অন্য অ্যাকাউন্টে নিয়ে গেছে। 

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে জেলা শহরের পূর্বদাশড়া এলাকার ব্যবসায়ী নজরুল ইসলামের বাসায় এই ঘটনাটি ঘটে। 

নজরুল ইসলাম বলেন, তিনি এক বছর পাঁচ মাস ধরে পূর্বদাশড়া এলাকার একতলা পাকা ভবনের তিন কক্ষবিশিষ্ট একটি বাসা ভাড়া করে স্ত্রী এবং দেড় বছরের শিশুকে নিয়ে বসবাস করছেন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মুখে মাস্ক পড়া দুজন যুবক তার ঘরের ভেতর ঢুকে পড়ে। সিভিল পোশাকের ওই দুই যুবকের একজনের হাতে দুটি হ্যান্ডকাপ ছিল। তারা তাদেরকে পুলিশ বলে পরিচয় দেয়। আধাঘণ্টা সময় ধরে ঘরে সার্চ করার নামে একজন ঘরের জিনিসপত্র তছনছ করে অন্যজন দরজার বাইরে দাঁড়িয়ে থাকে। কিছুক্ষণ পরে বলে, কি আছে তাড়াতাড়ি দে, নইলে থানায় নিয়ে যাবো। তারা তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়। এছাড়া তার মোবাইল থেকে বিকাশ অ্যাকাউন্টের গোপন নম্বর নিয়ে অন্য একটি অ্যাকাউন্টে ১০ হাজার সেন্ট করে নেয়। ঘরের দরজাটি খোলা থাকায় তারা সহজেই ঘরে ঢুকতে পেরেছিল বলে জানান তিনি।   

তিনি আরও বলেন, তিনি সম্প্রতি সাটুরিয়া উপজেলায় আমার গ্রামের বাড়ির ছয় শতাংশ জমি সাড়ে পাঁচ লাখ টাকায় বিক্রি করেন। এর আগে পাঁচ লাখ টাকা পেয়ে তিনি তা তার ব্যাংক অ্যাকাউন্টে জমা করেন। গতকাল বাকী ৫০ হাজার টাকা পেয়ে সরাসরি বাসায় চলে যান। ওই দুই যুবক জমি বিক্রির আরও পাঁচ লাখ টাকা কোথায় আছে সেটাও জানতে চেয়েছিল। তিনি পুরো বিষয়টি মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খানকে জানিয়েছেন বলে জানান।  

এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান জানান, ঘটনাটি জানার পর পুলিশ কাজ শুরু করেছে। অল্প সময়ের মধ্যেই ঘটনার রহস্য উদঘাটন এবং দোষীদের ধরতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

এনএম/এসএস

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়