logo
  • ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

২৫ বছর ঘানি টানা সেই দম্পতিকে গরু দিলেন প্রধানমন্ত্রী!

  লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৮ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১১:০০
Chaiful Islam is pulling cows and mills as a gift from the Prime Minister
জেলা প্রশাসকের হাত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের গরু নিচ্ছেন ছয়ফুল ইসলাম
তেলের ঘানি টানা লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার কাকিনা গ্রামের ছয়ফুল  ইসলাম (৪৪) ও মোর্শেদা বেগম (৩৬) দম্পতির সহায়তায় এগিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পুলিশের মহাপরিদর্শক ও বসুন্ধরা গ্রুপ। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি গরু, আইজিপির পক্ষ থেকে একটি গরু ও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নগদ এক লাখ টাকা নগদ প্রদান করা হয়। 

নিজের গরু না থাকায় সংসারের ঘানি টানতে নিজেই গরু সেজে তেলের ঘানি টানেন ছয়ফুল দম্পতি। সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে নজর কাড়ে প্রধানমন্ত্রী, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও বসুন্ধরা গ্রুপের। এরই পরিপ্রেক্ষিতে একাধিক গরু ও অর্থ সহায়তা পেয়েছেন এই দম্পতি। 

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি গরু অনুদান দেন জেলা প্রশাসক মো. আবু জাফর। এ ছাড়া আইজিপির পক্ষ থেকে একটি গরু ওই দম্পতির হাতে তুল দেন লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা। অপরদিকে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে নগদ এক লাখ টাকা প্রদান করা হয়। এ সময় জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

একাধিক গরু ও নগদ লাখ টাকা পেয়ে খুশি ছয়ফুল ইসলাম জানান, এলা মোর কষ্ট দূর হইবে বাহে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া রইলো। আরও যারা মোক গরু আর টাকা দিল তাদের জন্যও দোয়া থাকিল। বউ আর ছাওয়া পোওয়া নিয়া এলা মোর দিন ভালো যাইবে বাহে। 
এসএ/পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়