logo
  • ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭

শিশু ধর্ষণের মেডিকেল রিপোর্ট পরিবর্তনের অভিযোগ

  নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৬
মানববন্ধন শিশু ধর্ষণ
নড়াইলে শিশুকে ধর্ষণের মেডিকেল রিপোর্ট পরিবর্তনের অভিযোগে মানববন্ধন
নড়াইলের উজিরপুর এলাকায় চার বছরের শিশু ধর্ষণের ঘটনায়  মেডিকেল রিপোর্ট পরিবর্তনের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে  উজিরপুর এলাকাবাসীর আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেডের  সহযোগিতায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ  মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেড  প্রতিষ্ঠাতা রাসেল বিল্লাহ, শিশুর বাবা কাতেবর মোল্যা ও  উজিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান খন্দকার।

বক্তারা বলেন, ওই শিশুকে হাসপাতালে ভর্তির সময়  কর্তব্যরত ডাক্তার অভিজ্ঞ মহিলা নার্চের সহযোগিতায় প্রাথমিক পরীক্ষা শেষে ধর্ষণের আলামত আছে বলে জানান। কিন্তু পরবর্তীতে তড়িঘড়ি করে ধর্ষক অপু বিশ্বাসের বাবার অর্থের জোরে  হাসপাতাল থেকে ধর্ষণের  রিপোর্ট পরিবর্তন করে দেয়া হয়। অবিলম্বে এ সঠিক রিপোর্ট না  দেয়া হলে  এ ব্যাপারে বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে বলেও মানববন্ধনে জানানো হয়।

জানা গেছে, গেল ৩০ আগস্ট রোববার দুপুরে নড়াইল পৌরসভার উজিরপুর প্রতিবেশী বখাটে অপু বিশ্বাস বেলা ১২টার দিকে শিশুটিকে মোবাইল ফোনে ছবি দেখানোর প্রলোভনে বাড়ির পাশের নির্জন বাগানের ঝোপে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর শিশুটি বাড়ি ফিরলেও ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। রাতে ভাত খাওয়ার সময় মাকে ঘটনা জানায়। খবর পেয়ে স্বেচ্ছাসেবী সংগঠন টিম তারুণ্য হানড্রেডের সহযোগিতায় ওই দিন রাত সাড়ে ১১টার দিকে নির্যাতিতাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায়  নড়াইল সদর থানায় মামলা হয়েছে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৫৪৯৩ ২৬৫০৯২ ৫০৭২
বিশ্ব ৩,২১,৯৬,৬৫৫ ২,৩৭,৫১,১৩৪ ৯,৮৩,৬০৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়