logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

পঞ্চগড়ে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১২ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৩ | আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৫
Rape of 10th class student in Panchagarh
ফাইল ছবি
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এক দশম শ্রেণির স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের  অভিযোগ উঠেছে হাবিবুর রহমান (৪০) নামে  এক আইনজীবীকে আটক করেছে পুলিশ।

 এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা গতকাল শুক্রবার রাতে আটোয়ারী থানায় ওই আইনজীবী হাবিবুর রহমানকে প্রধান আসামি করে  তার দুই সহযোগী সুশীল চন্দ্র দাস (২৮)  এবং সুশীলের স্ত্রী  শুকুনী দাসসহ (২২) তিনজনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। 

গতকাল শুক্রবার দুপুরে জেলার আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ মোড়ে এ ঘটনাটি ঘটে। পরে রাতে ওই স্কুল ছাত্রীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, ধর্ষণের দায়ে অভিযুক্ত আটক আইনজীবী হাবিবুর রহমান জেলার আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের বারাগা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

তিনি পঞ্চগড়  আইনজীবী সমিতির সদস্য। অন্য দুজন আসামি হলেন, উপজেলার কালিকাপুর এলাকার বাসিন্দা সুশীল চন্দ্র দাস ও তার স্ত্রী শুকনী দাস।       

 জানা যায়, আইনজীবী হাবিবুর ওই স্কুল ছাত্রীর বাবার সঙ্গে আর্থিক লেনদেন থাকায় প্রায় তাদের বাড়িতে যেতো এই সুবাধে ওই স্কুল ছাত্রীর সঙ্গে তার পরিচয়। গেল বৃহস্পতিবার ওই স্কুল ছাত্রী তার নানার বাড়ি বেড়াতে গেলে ওই আইনজীবী তাকে বাড়ি নিয়ে আসে।

তার বাবা তার জন্য বাজারে অপেক্ষা করছে এমন কথা বলে কৌশলে ডেকে নিয়ে উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ মোড় এলাকায় সুশীল নামে এক মুচির বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করলে এসময় ওই স্কুল ছাত্রীর চিৎকারে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় এবং অভিযুক্ত আইনজীবী হাবিবুর রহমানকে আটক করে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে স্থানীয়রা ওই স্কুল ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার  অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্রীকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করে বর্তমানে হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিকেল কলেজ অফিসার ডা. রাফি মোজাম্মেল জানান, আজ শুক্রবার রাতে অসুস্থ অবস্থায় ওই স্কুল ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা তার প্রাথমিক চিকিৎসা দিচ্ছি এবং পরীক্ষার জন্য প্রাথমিক নমুনা সংগ্রহ করেছি আগামীকাল আমাদের মেডিকেল টিম এসে পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  সুদর্শন কুমার রায় জানান, আমরা ধর্ষণের দায়ে একজনকে আটক করেছি এবং ওই স্কুল ছাত্রীকে হাসপাতালে পাঠিয়েছি। পরীক্ষার  পর বিষয়টি জানা যাবে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়