• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

বিরামপুরে শিকল বেঁধে শিক্ষার্থীকে নির্যাতন

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৮
Msruf hossain,
ছবিতে মারুফ হোসেন।

দিনাজপুরের বিরামপুরে পায়ে শিকল বেঁধে শিশু শিক্ষার্থী মারুফ হোসেনকে (১০) নির্যাতনের অভিযোগ উঠেছে মাদরাসার মোহতামিমের বিরুদ্ধে।

গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে শিশুটির বাবা মাছুম মিয়া বাদী হয়ে ২০১৩ সালের শিশু নির্যাতন আইনে বিরামপুর থানায় মামলা করেন। মামলার পর রাতেই ওই ত্বালিমউদ্দীন ইসলামিয়া মাদরাসার মোহতামিম লুৎফর রহমানকে আটক করেছে থানা পুলিশ।

শিশুটি নবাবগঞ্জ উপজেলার মহারাজপুর গ্রামের মাছুম মিয়ার ছেলে মারুফ হোসেন এবং মাদরাসার মোহতামিম লুৎফর রহমান জেলার ফুলবাড়ি উপজেলার রুদ্রাণী গ্রামের সাইফুর রহমানের ছেলে।

আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান মনির জানান, ধান ক্ষেতে পায়ে শিকল বাঁধা অবস্থায় একটি শিশু পড়ে আছে এমন খবরে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মারুফ হোসেনকে মূর্মুষূ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তার বাবা মাছুম মিয়ার কাছে হেফাজতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, শিশুটিকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে। শিশুটির বাবার করা মামলায় মাদরাসার মোহতামিমকে আটক করে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এসএ/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে ৪১ ডিগ্রি তাপমাত্রায় অতিষ্ঠ জনজীবন
হিলিতে তীব্র গরমে বিপাকে নিম্ন আয়ের মানুষ
দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে: ভূমিমন্ত্রী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
X
Fresh