• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর মুখ বাঁধা মরদেহ উদ্ধার, স্বামী পুলিশ হেফাজতে

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:১২
মরদেহ স্ত্রী স্বামী
ফাইল ছবি

রাজশাহীর চারঘাটে শয়ন কক্ষ থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত নারীর নাম রেহেনা বেগম (৬০)। তিনি উপজেলার অনুপমপুর গ্রামের বেলাল হোসেনের (৭৫) স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বেলাল হোসেনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। শয়নকক্ষে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার মরদেহ পাওয়া গেছে।

ওসি আরও বলেন, বেল্লাল ও তার স্ত্রী রেহেনা বেগম সোমবার দিনগত রাত্রিতে খাবার শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে বেল্লাল চিৎকার দিয়ে বলে কে বা কাহারা আমার স্ত্রীকে মেরে ফেলেছে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে তার শয়ন কক্ষে খাটের ওপর মশারী টাঙ্গানো অবস্থায় হাত-পা ও মুখ বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে।

সমিত কুমার কুণ্ডু বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। তবে কথা-বার্তায় সন্দেহ হওয়ায় ওই নারীর বৃদ্ধ স্বামীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
গোসলে নেমেছিলো বাক প্রতিবন্ধী যুবক, ২ ঘণ্টা পর মিলল মরদেহ
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কাটলেন প্রথম স্ত্রী
X
Fresh