• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

যাত্রীকে ছাড়া কম্পিউটার নিয়ে চলে গেল বাস, ৯৯৯ এ ফোন কলে উদ্ধার

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২০, ১২:২৮
999 national help desk
ছবি- সংগৃহীত

এক বাস যাত্রীর ফোন কলের পর তাকে ফেলে তার কম্পিউটার নিয়ে চলে যাওয়া একটি চলন্ত বাস থেকে কম্পিউটার ও মালামাল উদ্ধার করে সেই যাত্রীকে বুঝিয়ে দিয়েছে বগুড়া সদর থানার পুলিশ। জাতীয় জরুরি সেবার হটলাইন নম্বর ৯৯৯- এ কল করে এ সেআ পেয়েছেন হাবিব (২৩) নামের এক যুবক।

গত সোমবার দুপুরে বাংলাদেশ পুলিশ পরিচালিত ৯৯৯ নম্বরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ফোন করে হাবিব জানান, বগুড়া যাওয়ার উদ্দেশে গোবিন্দগঞ্জ থেকে লাবু পরিবহণের একটি বাসে উঠেছিলেন। পথে এক জায়গায় বাসটি যাত্রী নেয়ার জন্য কিছুক্ষণ দাঁড়ালে তিনি টয়লেটে যান। টয়লেট থেকে ফিরে এসে দেখেন বাসটি তাকে ফেলে চলে গেছে। বাসটিতে তার অফিসের কম্পিউটারসহ অন্যান্য প্রয়োজনীয় মালপত্র ছিল। পরে কোনো উপায় না পেয়ে তিনি ৯৯৯ এ ফোন করেন।

ঘটনা জেনে তাৎক্ষনিকভাবে কলারের সঙ্গে বগুড়া সদর থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয় ৯৯৯। সংবাদ পেয়ে বগুড়া সদর থানার একটি দল রওনা দেয় এবং সদরের প্রবেশমুখে বাসটির জন্য অপেক্ষা করতে থাকে।

বিকেল চারটায় বগুড়া সদর থানার এএসআই ইলিয়াস ৯৯৯ কে ফোনে জানান তিনি বাসটি খুঁজে পেয়েছেন এবং কলারের কম্পিউটারসহ অন্যান্য সব মালামাল উদ্ধার করেছেন। হাবিবের সঙ্গে তার যোগাযোগ হয়েছে এবং সে বগুড়া পৌঁছালে তাকে মালামাল বুঝিয়ে দেয়া হবে।

পরে ৯৯৯ থেকে কলারের সাথে যোগাযোগ করা হলে তিনি তার কম্পিউটার ও মালপত্র বুঝে পাওয়ার কথা জানান।

দ্রুত ব্যবস্থা নেয়ায় ৯৯৯ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন হাবিব।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাণ গ্রুপে চাকরি, লাগবে কম্পিউটারে দক্ষতা
স্বাস্থ্যসেবা বিভাগের অধীনে বিশাল নিয়োগ, এইচএসসি পাসেও আবেদন 
৯৯৯-এ জানানো যাবে উপজেলা নির্বাচনের অভিযোগ
মেছোবাঘ উদ্ধারে ৯৯৯-এ কল
X
Fresh