• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

কক্সবাজারে পুলিশ হেফাজতে গণধোলাইয়ের শিকার ইয়াবা ব্যবসায়ীর মৃত্যু, ওসি বরখাস্ত

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ আগস্ট ২০২০, ২১:৪৭
Yaba trader killed in Cox's Bazar police custody, OC fired
কক্সবাজার

কক্সবাজারের খরুলিয়া বাজার এলাকায় গণধোলাইয়ের শিকার নবী হোসেন (৩৮) নামে এক ইয়াবা ব্যবসায়ী থানা হেফাজতে মারা যাওয়ার ঘটনায় সদর থানার ওসি শাহজাহান কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

নবী হোসেন সদরের বাংলাবাজার পশ্চিম মুক্তারকুল এলাকার মৃত আব্দু শক্কুরের ছেলে।

সোমবার (১০ আগস্ট) দুপুরে খরুলিয়া বাজার এলাকায় ইয়াবা বিক্রির সময় লোকজন নবী হোসেনকে আটক করার চেষ্টা করলে তিনি পালানোর চেষ্টা করেন। পরে তাকে ধাওয়া করে ধরে গণধোলাই দেয় উত্তেজিত জনতা। এ সময় তার শরীর তল্লাশি করে ছুরি, নগদ এক লাখ ২৮ হাজার টাকা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেন, এক ইয়াবা ব্যবসায়ীকে গণধোলাই দিয়ে আটক করে রাখার খবর পেয়ে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে। সকালে তিনি অসুস্থবোধ করলে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এদিকে এ ঘটনায় কক্সবাজার সদর থানার ওসি সৈয়দ মো. শাহজাহান কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন। তাকে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh