• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায়  আরও  ৪০ জন করোনায় আক্রান্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২০, ১১:২৩
Chuadanga
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় দিন দিন বৃদ্ধি পাচ্ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আরও ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৫৬ জনে। সুস্থ হয়েছেন ৪২২ জন ও মারা গেছেন ১২ জন।

আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৭৬ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৪ জন, আলমডাঙ্গা উপজেলার ৯ জন ও দামুড়হুদা উপজেলার সাতজন রয়েছেন।

তিনি আরও জানান, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৬ জন ও হোম আইসোলেশনে ৩৮১ জন চিকিৎসা নিচ্ছেন। নমুনা দিয়ে যারা জনসাধারণের মাঝে ঘুরছেন তাদের অনেকেরই রিপোর্ট আসছে কোভিড-১৯ পজিটিভ।

উল্লেখ্য, গেল ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৮৫৬ জন নারী-পুরুষ। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪২২ জন ও মারা গেছেন ১২ জন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব রেকর্ড ভেঙে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
চুয়াডাঙ্গায় তাপমাত্রার পারদ উঠল ৪১.৮ ডিগ্রিতে
৪২.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
X
Fresh