• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গিনেস বুকে রেকর্ড গড়ায় বরিশালের জুবায়েরকে সংবর্ধনা

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ আগস্ট ২০২০, ১৫:৩৫
Reception for Zubair of Barisal who broke the Guinness Book of Records
ফাইল ছবি

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) শিক্ষার্থী আশিকুর রহমান জুবায়ের ফুটবল নৈপুণ্য দেখিয়ে গিনেস বুকে রেকর্ড গড়ায় সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বরিশাল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান তার অফিস কক্ষে আশিকুর রহমান জুবায়েরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসক তাকে ফুল শুভেচ্ছা জানান। পাশাপাশি প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট ও নগদ ১০ হাজার টাকা প্রদান করে তাকে সম্মাননা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বরিশাল প্রশান্ত কুমার রায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, জেলা ক্রীড়া অফিসার বরিশাল মো. হুসাইন আহম্মেদসহ অন্যরা। পরে জুবায়ের তার ফুটবল নিয়ে নৈপুণ্য প্রদর্শন করেন।

গেল ৩০ জুলাই দুপুরের পর ঝালকাঠি শহরের মসজিদ বাড়ি রোডের বাসিন্দা ঠিকাদার জালাল আহম্মেদের বাড়িতে ছেলে আশিকুর রহমান জুবায়েরের বিশ্বজয়ের স্বীকৃতিপত্র গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস থেকে চিঠি আসে। চিঠিতে লেখা ছিল নেক থ্রো অ্যান্ড ক্যাচেস ক্যাটাগরিতে মিনিটে ৬৫ বার বল নিক্ষেপ ও ধরে ফেলে বিশ্বরেকর্ড ভেঙেছেন বাংলাদেশের জুবায়ের। সেই খবর মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়ে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেতা অলিউল হক রুমি আর নেই
ভাগনের লাঠির আঘাতে মামার মৃত্যু
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
X
Fresh