logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

ভারতে পাচারে ব্যর্থ হয়ে স্ত্রীকে নির্মম নির্যাতন

  নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৬ আগস্ট ২০২০, ২০:৪৬ | আপডেট : ০৬ আগস্ট ২০২০, ২২:২২
Cruel torture of wife for failing to be trafficked in India
ফাইল ছবি
ভারতে পাচারে ব্যর্থ হয়ে স্ত্রীকে নির্মম নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। যশোরের অভয়নগরের জিয়লতলা গ্রামে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার গৃহবধূকে পুলিশের সহায়তায় উদ্ধার করে বাবার বাড়ির নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে উদ্ধার করা হয়েছে।

নির্যাতিতা গৃহবধূ ও তার স্বজনরা জানায়, নড়াইল সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আমাতন মোল্যার  মেয়ে বিউটির সঙ্গে অভয়নগর উপজেলার জিয়লতলা গ্রামের জোয়ার সরদারের ছেলে আল-আমিনের বিয়ে হয়। বিয়ের পর বিউটি স্বামী রফিকুলের মাদকাসক্তি ও দ্বিতীয় বিয়ের কথা জানতে পারে। কিছুদিন না যেতেই আল আমিন টাকার দাবিতে বিউটির ওপর নির্যাতন শুরু করে।

পিতৃহীন বিউটির হতদরিদ্র পরিবারের তেমন কোনও সঙ্গতি না থাকলেও মেয়ের সুখের কথা ভেবে বিভিন্ন সময় তারা ধারদেনা করে জামাইকে অনেক টাকা পয়সা দেন। কিন্তু আল আমিনের সীমাহীন দাবি মেটানো বিউটির পরিবারের পক্ষে সম্ভব না হওয়ায় এর মাশুল হিসেবে বিউটিকে বিভিন্ন সময় ভোগ করতে হয়েছে অবর্ণনীয় নির্যাতন। টাকা পয়সা না পেয়ে একপর্যায়ে আল আমিন বিউটিকে ভারতে পাচার করে টাকা কামানোর ফন্দি করে। কিন্তু বিউটি স্বামীর মনোভাব বুঝতে পেরে ভারত যেতে রাজি না হওয়ায় শুরু হয় বিউটির ওপর নির্যাতন।

গেল মঙ্গলবার থেকে দফায় দফায় নির্যাতন করে কোনও প্রকার চিকিৎসা না দিয়ে বিউটিকে ঘরে আটকে রাখা হয়। এভাবে দুই দিন কেটে যাওয়ার পর স্বজনরা খবর পেয়ে অভয়নগর থানার সহায়তায় বিউটিকে উদ্ধার করে  আজ বৃহস্পতিবার নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করে।

বিউটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে চিকিৎসক জানান। নির্যাতিতা ও তার স্বজনরা এ নির্মমতার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন। তারা মামলা প্রস্তুতি নিচ্ছেন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়