logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতা হত্যা, দুইজন চার দিনের রিমান্ডে

  টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ০৯:৫৬ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ১২:৪৪
remanded
ছবি সংগৃহীত

টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগ নেতা ও কলেজ শিক্ষক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) হত্যা মামলায় গ্রেপ্তারকৃত সুমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 আজ দুপুরে আসামি সুমন, সুজন ও ফারুককে মামলার তদন্ত কর্মকর্তা মধুপুর থানা থেকে আদালতে পাঠান। পরে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুমের আদালতে গ্রেপ্তারকৃত আসামি সুমন আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 অপর দুই আসামি সুজন ও ফারুককে মামলার তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে একই আদালতের বিচারক প্রত্যেককে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে কলেজ শিক্ষক আমিনুল ইসলাম নিক্সন হত্যার প্রতিবাদে আজ সকালে মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা কলেজ শিক্ষক সমিতি। পরে তারা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেন।

প্রসঙ্গত, গেল ৩১ জুলাই রাতে গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তালুকদার তার আজগড়া গ্রামের বাড়ি থেকে পার্শ্ববর্তী ধনবাড়ী উপজেলা সদরের বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন।

নিহত আমিনুল ইসলাম তালুকদারের ভাই আব্দুল্লাহ আল মামুন তালুকদার বাদী হয়ে সোমবার রাতে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন। মামলায় পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬জনকে আসামি করা হয়েছে।

ধনবাড়ী থানার পুলিশ সোমবার এ মামলার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে। এরা হচ্ছেন, গোপালপুরের বন্ধ আজগড়া গ্রামের মৃত শের আলীর ছেলে সুমন, বাদশা শেখের ছেলে সুজন ও আব্দুল আজিজের ছেলে ফারুক।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়