• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে লাশ হয়ে ফিরলো হাফেজ ফাহিম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২০, ২১:৩৭
road accidents, motorcycles, iconic pictures
প্রতীকী ছবি

ফুফুর বাড়িতে মাংস দিতে গিয়ে দুই ভাইয়ের একজন লাশ হয়ে বাড়িতে ফিরেছেন। আরেক ভাইয়ের অবস্থাও গুরুতর। তাদের মোটর সাইকেলের সঙ্গে অন্য একটি মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে অপর মোটর সাইকেলের চালকও নিহত হন। আহত হয়েছেন ২ জন।

শনিবার (১ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বৈশামোড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে মো. শরীফ (৩০) ও ফাহিম খান (১৮)।

নিহত শরীফ নরসিংদীর বড়বাজার এলাকার আব্দুর রউফের ছেলে আর ফাহিম ব্রাহ্মণবাড়িয়া শহরের নয়নপুর গ্রামের ইব্রাহিম খানের ছেলে। তারা দুজন মোটর সাইকেল চালাচ্ছিলেন। ফাহিম ও ইমরান মাংস নিয়ে জেলা সদর থেকে চান্দুরায় ফুফুর বাড়িতে যাচ্ছিলেন। ফাহিম কোরআনের হাফেজ।

এ ঘটনায় শরীফের সহযাত্রী কনক দাস (৩৫) ও ফাহিমের সহোদর ভাই ইমরান খান (২৫) আহত হয়েছেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মনিরুজ্জামান জানান, বিকেল চারটার দিকে বৈশামোড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে দুই দিক থেকে আসা দুইটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একটি মোটর সাইকেলের চালক শরীফ মারা যান। অন্যটির চালক ফাহিম এবং দুই মোটর সাইকেলের আরোহী ইমরান ও কনককে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কচুরিপানায় তৈরি হচ্ছে উন্নত সার, খুলছে সম্ভাবনার দুয়ার
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
X
Fresh