• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

স্রোতে ধসে পড়লো ব্রিজের অ্যাপ্রোচ, চরম ভোগান্তি

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২০, ০৮:২৮
Magra Union Parishad
ছবি সংগৃহীত

লৌহজং নদীর প্রবল স্রোতে টাঙ্গাইল সদর উপজেলার বড় বাসালিয়া ব্রিজের অ্যাপ্রোচ ধসে পড়েছে। গতকাল রোববার দুপুরের দিকে ব্রিজটির পূর্ব দিকের অ্যাপ্রোচ অংশ ধসে পড়ে। এতে সদর উপজেলার সঙ্গে কুইজবাড়ী, গালাসহ কালিহাতী উপজেলার এলেঙ্গায় যাতায়াত বিচ্ছিন্ন হয়ে পরেছে। এর ফলে চরম ভোগান্তি পরেছে এ সড়কে যাতায়াতরত মানুষ।

জানা যায়, ২০১৮ সালের এক ডিসেম্বর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) টাঙ্গাইলের তত্ত্বাবধানে সদর উপজেলার মগড়া ইউনিয়নের বড় বাসালিয়ার লৌহজং নদীর ওপর বড় বাসালিয়া ব্রিজটি জনসাধারণের জন্য খুলে দেয়া হয়। এটি সদর উপজেলার আঞ্চলিক সড়কের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ব্রিজ। এই ব্রিজটির মাধ্যমে সদর উপজেলার সঙ্গে মগড়া আর গালা ইউনিয়নের সংযোগ স্থাপিত হয়েছিল। এছাড়াও এ ব্রিজটি হয়ে ছোট যানবাহনগুলো কালিহাতী উপজেলার এলেঙ্গায় যাতায়াত করতো।

মগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজহার মিয়া বলেন, ব্রিজের অ্যাপ্রোচ ধসের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ এলজিইডি কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়েছে। কর্তৃপক্ষ সরেজমিন পরিদর্শন করেছেন। আশা করছি দ্রুতই যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করতে ব্যবস্থা গ্রহণ করবেন তারা।

এই ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) টাঙ্গাইল সদর উপজেলা প্রকৌশলী হেদায়েত উল্লাহ বলেন, নদীর পানি বেড়ে যাওয়ায় প্রবল স্রোতের ফলে আর লিগেজ সৃষ্টির মাধ্যমে ব্রিজটির অ্যাপ্রোচ ধসে পরেছে। পরিদর্শন শেষে ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ পানি উন্নয়ন বোর্ডকে বিষয়টি অবহিত করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলে ৩ বাসকে জরিমানা
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
টাঙ্গাইলে বৃষ্টির জন্য হাজারও মানুষের নামাজ আদায়
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
X
Fresh