• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

বসুন্ধরায় প্রবাসী খুন, নেপথ্যে পরকীয়া

আরটিভি নিউজ

  ০২ জুন ২০২৪, ০৭:১৫
বসুন্ধরায় প্রবাসী খুন, নেপথ্যে পরকীয়া
ফাইল ছবি

রাজধানীর ভাটারায় বসুন্ধরা আবাসিক এলাকাতে মাটি প্রপার্টিজ নামে একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিং থেকে আরিফুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত আরিফ জাপান প্রবাসী ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

পুলিশের তদন্ত সংশ্লিষ্ট সূত্রও বলছে, আরিফ জাপানে থাকতেন। জাপানে আয়েশা (জাপানি নাম- নাচুকি) নামে এক নারীকে বিয়ে করেন তিনি। তবে কানাডাপ্রবাসী পারভীন আক্তার নামে এক নারীর সঙ্গে তার পরকীয়া প্রেম ছিল। সম্পর্কের দ্বন্দ্বে কানাডা থেকে পারভীন আক্তার ঢাকায় এসে পরিকল্পিতভাবে আরিফকে হত্যা করে ফের কানাডা চলে গেছেন বলে ধারণা স্বজনদের।

শনিবার (১ জুন) দিবাগত রাতে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায় ভাটারা থানা পুলিশ। নিহত আরিফুল ইসলামের বাড়ি নরসিংদীর রায়পুরায়। তার বাবার নাম শাজাহান শিকদার। এ ঘটনায় রায়পুরা থানায়ও একটি নিখোঁজের জিডি করা হয়েছিলো বলে জানান নিহতের ভাই মো. সবুজ।

পুলিশ জানায়, গত ১৭ মে আরিফুল ইসলাম ও পারভীন আক্তার স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মাটি প্রপার্টিজ নামে ওই অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় একটি অ্যাপার্টমেন্ট অনলাইনের মাধ্যমে ভাড়া নেন। ৭ দিনের পেমেন্ট অগ্রিম করেছিলেন তারা। শনিবার রাতে মাটি প্রপাটির্জ থেকে ফোন করে পুলিশকে জানানো হয়, দোতলার অ্যাপার্টমেন্টে একজন পুরুষের মরদেহ পাওয়া গেছে।

তাৎক্ষণিক বাড্ডা জোন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং সিআইডির ক্রাইমসিন ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। পরে, সিআইডির ক্রাইমসিন জানায়, নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় ইতোমধ্যে ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। সেখানে দেখা গেছে, ১৮ মে ভোর ৬টা ৩১ মিনিটে পারভীন আক্তার বাসা থেকে একা বেরিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপির গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা জানান, হত্যাকারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করবে।

মন্তব্য করুন

  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রবাসী যুবক নিহত
মেট্রোরেলে চাকরি, আবেদন করতে পারবেন তৃতীয় লিঙ্গ ও প্রবাসীরাও 
কুমিল্লায় জোড়া খুনের ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড
সাতকানিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩