• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশি ভাইবোনদের অবদান কখনও ভুলবো না : ফিলিস্তিনের রাষ্ট্রদূত

আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ২৩:০২
অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন
ছবি : সংগৃহীত

বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রামাদান বলেছেন, আমরা বাংলাদেশি ভাইবোনদের অবদান কখনও ভুলবো না। ফিলিস্তিনের স্বাধীনতাকামী মানুষদের জন্য বাংলাদেশিদের অবদান কখনও ভুলে যাওয়া হবে না।

রোববার (৭ এপ্রিল) অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন, ওআইসিভুক্ত দেশগুলোর দূতাবাস, কুয়েত সোসাইটি ফর রিলিফ-বাংলাদেশ অফিস এবং সোসাইটি ফর সোস্যাল অ্যান্ড টেকনোলজিকাল সাপোর্ট, কুয়েতের সৌজন্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-৯ নির্বাচনি এলাকার মুগদা থানাধীন ৭১ ও ৭২ নং ওয়ার্ডের জনগণের মাঝে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রামাদান বলেন, ফিলিস্তিন স্বাধীন হলে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবো, বাংলাদেশের ভাই-বোনেরা ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে ফিলিস্তিনের পাশে ছিলেন।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেন, বাংলাদেশ ফিলিস্তিনের স্বাধীনতাকামী জনগণের পক্ষে আছে এবং থাকবে। মানবাধিকারের সর্বোচ্চ লঙ্ঘন হচ্ছে ফিলিস্তিনে। আমাদের প্রধানমন্ত্রী ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসনের নিন্দা করেছেন। মুক্তি না হওয়া পর্যন্ত বাংলাদেশ ফিলিস্তিনের পক্ষে থাকবে।

সাবের হোসেন চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে ইসলামের জন্য অনেক অবদান রেখেছেন। তিনি বাংলাদেশকে ওআইসির সদস্যভুক্ত করেছেন।

এ সময় বক্তব্য রাখেন মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন বাহার, সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলমান তাপদাহ প্রসঙ্গে যা জানালেন পরিবেশমন্ত্রী
২০ বছরের পুরনো বাস সরানো হবে, তালিকা চাইলেন মন্ত্রী
জাতিসংঘ পরিবেশ সম্মেলনে যোগ দিতে কেনিয়া যাচ্ছেন পরিবেশমন্ত্রী
প্রাথমিকভাবে ৫০০ ইটভাটা বন্ধ করে দেওয়া হবে : পরিবেশমন্ত্রী
X
Fresh