• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ঈদের আগে ট্রেনের শিডিউল বিপর্যয়

আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২৪, ১৩:০৩
ফাইল ছবি

সাধারণত ঈদের ছুটির আগে ও পরে শিডিউল বিপর্যয় বা ট্রেন বিলম্বে ছাড়ে। আগামী ৩ এপ্রিল থেকে ঈদ উপলক্ষে ট্রেনের বিশেষ যাত্রা শুরু হবে। কিন্তু তার আগেই কমলাপুর স্টেশন থেকে বিলম্বে চলছে ঢাকা থেকে বিভিন্ন গন্তব্যের ট্রেনগুলো।

রোববার (৩১ মার্চ) সকালে ঢাকা কমলাপুর স্টেশনে সরেজমিনে এ চিত্র দেখা যায়।

দেখা গেছে, ঢাকা কমলাপুর স্টেশনের অন বোর্ড স্ক্রিনে লালমনিরহাটগামী বুড়িমারী এক্সপ্রেস (৮০৯) সকাল সাড়ে ৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ৬ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে; রংপুরগামী রংপুর এক্সপ্রেস (৭৭১) সকাল ৯টা ১০ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ২ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়াগামী তিতাস কমিউটার (৩৪) সকাল ৯টা ৪৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে ৩ নম্বর প্লাটফর্মে রাখা হয়েছে এবং পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস (৭০৫) সকাল ১০টা ১৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ঢাকা ছেড়ে যায়নি। তবে ট্রেনটিকে কোনো প্লাটফর্ম নম্বর দেওয়া হয়নি।

এ বিষয়ে ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, বিলম্ব করার কোনো সুনির্দিষ্ট কারণ নেই। এই ট্রেনগুলো ঢাকায় বিলম্বে এসেছে, তাই বিলম্বে ছেড়ে যাচ্ছে। ইতোমধ্যে বুড়িমারী ও রংপুর এক্সপ্রেস লাইনে আছে, ছেড়ে যাবে। অন্যগুলোও কিছুক্ষণের মধ্যে ছেড়ে যাবে।

ঈদ উপলক্ষে সারাদেশের বিভিন্ন রুটে আট জোড়া বিশেষ ট্রেন চালানো হবে বলে রেল কর্তৃপক্ষ জানিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা থেকে ১৫ রুটে ট্রেনের ভাড়া যত বাড়বে
ট্রেনের ভাড়া বাড়ছে ৪ মে থেকে
নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
ঈদযাত্রায় সড়কে ঝরল ৩২০ প্রাণ 
X
Fresh