• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লা ফোরাম, ঢাকার যাত্রা শুরু

আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৫:৪৪

ঢাকায় অবস্থান করা কুমিল্লার বাসিন্দাদের নিয়ে ‘কুমিল্লা ফোরাম, ঢাকা’ নামে একটি সংগঠন যাত্রা শুরু করেছে। সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফোরামের কার্যক্রম শুরু করা হয়। অনুষ্ঠানে ১৭টি উপজেলা থেকে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- আহ্বায়ক মু. মাইন উদ্দিন সোহাগ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মু. হাবিবুর রহমান মজুমদার, যুগ্ম আহ্বায়ক পদে মো. মাহমুদ ভূঁইয়া, আবু হানিফ নোমান ও হাবিবুর রহমান।

এছাড়া সদস্যসচিব হয়েছেন মোস্তাফিজুর রহমান শামীম। যুগ্ম সদস্য সচিব পদ পেয়েছেন ইন্জিনিয়ার আলমগীর হোসেন আকাশ, মহিউদ্দিন ও আশিকুর রহমান আসিফ।

জানা গেছে, প্রতি থানা থেকে দুজন করে মোট ৫১ সদস্য কমিটির বাকি সদস্যরা হলেন, সোহেল আরমান (লাকসাম),হাবিবুল হাসান সায়মন (লালমাই), অ্যাডভোকেট আব্দুর রহিম রনি (লাকসাম), মিজানুর রহমান (দাউদকান্দি), লোকমান হোসেন তালুকদার (মনোহরগঞ্জ), আবু সাইদ (মনোহরগঞ্জ), আমজাদ হোসেন উজ্জ্বল (নাঙ্গলকোট), মাসুম মাহমুদ (চৌদ্দগ্রাম), খাইরুল জাহান সাজিদ (লালমাই), আসাদুজ্জামান (ব্রাহ্মণপাড়া), কাজী একরাম হোসেন, রবিউল ইসলাম (লাকসাম), অলিউল্লাহ কাউসার (লাকসাম), জুনায়েদ সিদ্দিকী (মনোহরগঞ্জ), মোবারক করিম (মনোহরগঞ্জ), মোহাম্মদ রায়হান উল্লাহ (বরুড়া), এড. খালেদ সাইফুল্লাহ (বরুড়া), সাইফুল ইসলাম (লালমাই), জহিরুল ইসলাম (লালমাই), তাওহীদুল আজম বাবু (চৌদ্দগ্রাম), অ্যাডভোকেট আতিকুল ইসলাম (চৌদ্দগ্রাম), মোরশেদ আহমেদ তাফহীম (সদর দক্ষিণ), ওমর ফারুক ছোটন (সদর দক্ষিণ), সীমান্ত আকরাম ও মেহেদী হাসান (আদর্শ সদর), সোলেমান সবুজ ও ফয়েজ উল্লাহ (নাঙ্গলকোট), তৌফিকুল ইসলাম ও সাইফুল ইসলাম (ব্রাহ্মণপাড়া), কামরুজ্জামান ও সাইফুদ্দিন (বুড়িচং), শরিফুল ইসলাম ও নাঈম খন্দকার (দেবিদ্বার), সানাউল্লাহ গাজী ও আশিকুর রহমান (চান্দিনা), রুবেল আহমেদ বাবু ও আমির হোসেন (মুরাদনগর), মহিউদ্দিন ও অ্যাডভোকেট নিজাম উদ্দিন (দাউদকান্দি), মেহেদী হাসান (হোমনা), আওলাদ হোসেন (তিতাস), কামরুজ্জামান সুমন প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
X
Fresh