• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রমজানে যানজট নিরসনে ট্রাফিক তেজগাঁও বিভাগের মতবিনিময়

আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ২২:৩৬
রমজানে যানজট নিরসনে ট্রাফিক তেজগাঁও বিভাগের মতবিনিময়

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে মোহাম্মদপুর-রিং রোড সংলগ্ন এলাকায় যানজট নিরসনে ট্রাফিক তেজগাঁও বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমানের নির্দেশনায় শনিবার (৯ মার্চ) বেলা ১১টায় ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোস্তাক আহমেদের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলম, সহকারী পুলিশ কমিশনার মো. তারেক সেকান্দার (অতিরিক্ত দায়িত্বে ট্রাফিক মোহাম্মদপুর জোন), সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-মোহাম্মদপুর জোন) ও স্থানীয় কাউন্সিলর আসিফসহ প্রায় ২০০ জন বিভিন্ন অংশীজন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সকল পর্যায়ের অংশগ্রহণকারীদের কাছ থেকে রমজানে ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে মুক্ত আলোচনা হয়। এছাড়া অনেকেই মার্কেট কেন্দ্রিক বখাটেদের আড্ডা ও মূল সড়কে হকারদের কারণে রাস্তায় ট্রাফিক সমস্যা নিয়ে গঠনমূলক আলোচনা করেন।

এ সময় রাস্তায় ও ফুটপাতে হকার মুক্তকরণে সহকারী পুলিশ কমিশনার (মোহাম্মদপুর -পেট্রোল) বিশেষ অভিযানের মাধ্যমে রমজান শুরুর আগেই ট্রাফিক বিভাগকে সার্বিক সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেন।

ট্রাফিক তেজগাঁও বিভাগের এডিসি মো. জাহাঙ্গীর আলম সকলের মধ্যে ট্রাফিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে এবং অংশীজনদের মধ্যকার সম্পর্কে একটি গঠনমূলক ও টেকসই উন্নয়নের সেতু তৈরি করে সরকারের স্মার্ট বাংলাদেশ গঠনে নিজ নিজ জায়গা থেকে সকলকে কাজ করার অনুরোধ করেন।

সভাপতি ডিসি মোস্তাক আহমেদ বলেন, সকলের সহযোগিতা নিয়ে হকারমুক্ত ফুটপাত-রাস্তা ও যানজট নিরসনে ট্রাফিক তেজগাঁও বিভাগ, ক্রাইম বিভাগ ও কমিউনিটি ট্রফিক পুলিশের সমন্বয়ে কাজ করার আশাব্যক্ত করেন।

সভায় আগত বিভিন্ন রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব এবং সুধীসমাজ আসন্ন রমজানের পূর্বে এমন সভা আয়োজন করায় ট্রাফিক তেজগাঁও বিভাগের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে আল্লাহ বৃষ্টি বন্ধ করে দেন
ট্রাফিক তেজগাঁও বিভাগের ব্যবস্থাপনার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী
‘আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি’
ধ্বংস, মৃত্যু আর ক্ষুধার মধ্যেই গাজাবাসীর ঈদ
X
Fresh