• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

‘মা’ ডেকে সিএনজিতে তুলে শিক্ষার্থীর শ্লীলতাহানি, বৃদ্ধ গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ৩১ জানুয়ারি ২০২৪, ১১:০১
‘মা’ ডেকে সিএনজিতে তুলে শিক্ষার্থীর শ্লীলতাহানি, বৃদ্ধ গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

‘মা’ ডেকে সিএনজিতে তুলে এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে আমির হোসেন নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানা পুলিশ।

জানা গেছে, সোমবার তেজগাঁও থানার বিজয় স্মরণী মোড়ে সিএনজি চালিত অটোরিকশার ভেতর এ ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী। পরে মঙ্গলবার ভুক্তভোগী অভিযোগ করলে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার শিকার নারী বেসরকারি একটি ভাষা শিক্ষা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, সোমবার বিকেলে ওই শিক্ষার্থী বাসায় ফেরার জন্য ফার্মগেটে অপেক্ষা করছিলেন। এ সময় আমির হোসেনও ওই স্থানে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন আমির হোসেন তাকে প্রস্তাব দেন ভাড়া শেয়ার করে যৌথভাবে সিএনজি অটোরিকশায় যাওয়ার জন্য। যৌথভাবে গেলে ভাড়া কম লাগবে ভেবে রাজি হন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এ ছাড়া ৭০ বছর বয়সী আমির হোসেন তাকে ‘মা’ ডাকায় তিনি আশ্বস্তও হয়েছিলেন। কিন্তু গাড়িতে উঠেই বৃদ্ধ আমির শিক্ষার্থীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। যৌথভাবে ভাড়ার কথা থাকলেও আমির নিজেই পুরো ভাড়া দিয়ে দেন এবং তার মোবাইল নাম্বার দিয়ে দেন। ভুক্তভোগী লোকলজ্জায় তখন কাউকেই কিছু বলেননি।

ওসি আরও বলেন, মঙ্গলবার বিকেলে আমির হোসেন আবারও তাকে ফোন দেন এবং একসঙ্গে যাওয়ার প্রস্তাব দেন। পরে ভুক্তভোগী পুলিশে অভিযোগ করলে তেজগাঁও থানার ফার্মগেট মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে আমির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ৩
৬ বছরের শিশুকে ধর্ষণ মামলায় বৃদ্ধ গ্রেপ্তার
ময়মনসিংহে বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত 
X
Fresh