• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘আমি আর পারছি না’ বলার পর থেকেই এলিনার ফোন বন্ধ

আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ১৫:০৯
‘আমি আর পারছি না’ বলার পর থেকেই এলিনার ফোন বন্ধ
ছবি: সংগৃহীত

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তদের দেওয়া আগুনে এখন পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন আটজন। তাদের কেউই শঙ্কামুক্ত নয়। নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে একজন এলিনা ইয়াসমিন।

জানা গেছেন, ১০ দিন আগে মারা যাওয়া বাবাকে চিরবিদায় জানাতে রাজধানীর মিরপুর থেকে শিশুসন্তানকে নিয়ে নিজ গ্রামে গিয়েছিলেন ইলিনা। কিন্তু বাড়ি থেকে ছেলে আরফান ও ভাই-ভাবির সঙ্গে ঢাকায় ফেরার পথে শুক্রবার (৫ জানুয়ারি) রাতে রাজধানীর গোপীবাগে তাদের ট্রেনে আগুন লাগে। এরপর থেকে এলিনাকে খুঁজে পাচ্ছে না তার পরিবার। তিনি মারা গেছেন নাকি বেঁচে আছেন, কেউ বলতে পারছে না।

এলিনার ভাসুর সৈয়দ মুরাদ হোসেন গণমাধ্যমকে বলেন, ট্রেনটিতে আগুন লাগলে এলিনার ভাই-ভাবি শিশু আরফানকে নিয়ে নেমে যান। পরে এলিনা ফোন করে বলেন, ‘আমি আর পারছি না।’ এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি।

এলিনার পরিবার অন্য সদস্যরা বলছেন, ট্রেনে আগুন লাগার পর থেকেই এলিনাকে অনেক খোঁজাখুঁজি করেছি। দুর্ঘটনার এলাকা, হাসপাতাল কোথাও নেই। তার মোবাইলও বন্ধ। হয়তো ট্রেনেই পুড়ে ছাই হয়ে গেছে।

এর আগে, শুক্রবার রাত ৯টার দিকে ট্রেনটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত ১০টা ২০ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনায় বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী মো. সৌমিক শাওন কবিরকে প্রধান করে ৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৩ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও খাবার স্যালাইন 
বালুবাহী বলগেট থেকে নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ
রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের
রাজধানীতে বাসচাপায় নারী নিহত
X
Fresh