• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সদরঘাট থেকে লঞ্চ চলাচল শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৯, ১০:৩৭
সদরঘাট লঞ্চ চলাচল শুরু

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবমুক্ত হয়ে আবহাওয়া অনুকূলে থাকায় আজ সোমবার সকাল ৬টা থেকে সারাদেশের অভ্যন্তরীণ নৌরুটে যাত্রীবাহী লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল স্বাভাবিক রয়েছে। রাজধানীর সদরঘাট থেকে চাঁদপুর, বরিশাল, ভোলা, পটুয়াখালী ও বরগুনাগামী কয়েকটি লঞ্চ সকালে ছেড়ে যেতে গেছে বলে জানা গেছে।

সোমবার সকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) জনসংযোগ কর্মকর্তা মোবারক হোসেন আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘূর্ণিঝড ‘বুলবুল’-এর প্রভাবে শনিবার রাত থেকে পদ্মা-মেঘনাসহ দেশের কয়েকটি নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ ছিল। পরে রোববার সকাল থেকে দেশের আরও কয়েকটি নৌরুটে লঞ্চ ও ফেরি চলাচল বন্ধ করা হয়। সোমবার সকাল থেকে আবহাওয়া কিছুটা স্বাভাবিক হওয়ায় ফেরি, লঞ্চ ও স্পিড বোট চলাচল শুরু হয়।

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ৪৭ ঘণ্টা বন্ধ থাকার পর লঞ্চ ও স্পিড বোট চলাচল শুরু হয়েছে। আজ সোমবার(১১ নভেম্বর) সকাল ৬টা থেকে লঞ্চ ও স্পিড বোট চলাচল শুরু হয়। ঘাটে যাত্রীদের চাপ রয়েছে।

এর আগে ২৩ ঘণ্টা বন্ধ থাকার পর গতকাল রোববার(১০ নভেম্বর)দুপুর ২টার দিকে এ রুটে সীমিত আকারে ফেরি চলাচল শুরু হয়। সোমবার সকাল ৭টা থেকে এ রুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়ে পড়ে। ঘাটে প্রায় শতাধিক ছোট বড় গাড়ি রয়েছে পারাপারের অপেক্ষায়।

পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুচ্ছের ভর্তি পরীক্ষা শুরু আজ, তাপপ্রবাহ ঘিরে বিশেষ ব্যবস্থা
শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি, ক্লাস শুরুর প্রস্তুতি
আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু
কাপ্তাই হ্রদে ৩ মাস মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরু
X
Fresh