• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

নুসরাত হত্যায় জড়িত কেউ ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ এপ্রিল ২০১৯, ১৮:৫৬ | আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ১৯:০৮
ফাইল ছবি
নুসরাত হত্যার তদন্ত করছে পিবিআই। এ মামলার চার্জশিট দ্রুত দেয়া হবে। নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় দোষী কেউ-ই বিন্দুমাত্র ছাড় পাবে না। তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

whirpool
আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে সচিবালয়ে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঘটনায় যথাযথ ব্যবস্থা না নেয়ায় এবং অপরাধে সহযোগিতায় ওসিসহ যারাই জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।

কামাল বলেন, নুসরাত হত্যার ঘটনা খুবই সিরিয়াসলি নিয়েছি। এখানে বিন্দুমাত্র জড়িত ছিল, তাদের সবাইকে আমরা বিচারের মুখোমুখি করব।

তিনি বলেন, নুসরাত হত্যার ঘটনায় আমরা সবাই দুঃখ প্রকাশ করছি। এঘটনায় আমরা সবাই ব্যথিত। এ ধরনের মৃত্যু আমাদেরকে ব্যথিত করে। এ অমানসিক নির্যাতন কারও কাম্য নয়।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নুসরাতের হত্যাকারীদের বিচারের আওতায় আনতে এবং শাস্তিমূলক ব্যবস্থা নিতে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গেল ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। এসময় কৌশলে তাকে ছাদে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পাঁচ দিন চিকিৎসাধীন থেকে বুধবার (১০ এপ্রিল) ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে মারা যান নুসরাত। মৃত্যুর আগে তিনি লাইফসাপোর্টে ছিলেন।

এর আগে ২৭ মার্চ ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে শ্লীলতাহানি করেন অধ্যক্ষ সিরাজউদ্দৌলা। এ ঘটনায় ছাত্রীর মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। ওই দিনই অধ্যক্ষ সিরাজউদ্দৌলাকে আটক করে পুলিশ। সে ঘটনার পর থেকে তিনি কারাগারে আছেন। এ মামলা প্রত্যাহারের জন্য নুসরাতকে চাপ দিয়ে আসছিলেন অধ্যক্ষের লোকজন। এরই একপর্যায়ে ৬ এপ্রিল মাদরাসার ছাদে নিয়ে নুসরাতের শরীরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়